Mukul Roy: মুকুল রায় প্রভাবশালী ষড়যন্ত্রকারী, গ্রেফতার করা হোক - দাবি কুণাল ঘোষের

কুণাল ঘোষ লেখেন, "সারদা-নারদা মামলায় বিজেপি নেতা মুকুল রায়কে গ্রেফতার করা উচিত সিবিআই এবং ইডি-র। উনি প্রভাবশালী ষড়যন্ত্রী। নিজেকে বাঁচাতে উনি বিভিন্ন রাজনৈতিক দলকে ব‍্যবহার করেন।"
কুণাল ঘোষ এবং মুকুল রায়
কুণাল ঘোষ এবং মুকুল রায়ফাইল ছবি সংগৃহীত

মুকুল রায় এখনও বিজেপিতেই আছেন। বিধানসভার স্পিকারের এই রায়ের পরই মুকুল রায়কে গ্রেফতারের দাবি তুললেন তৃণমূলের রাজ‍্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। কুণাল ঘোষের এই মন্তব্যে রীতিমত অস্বস্তিতে তৃণমূল।

ট‍্যুইটারে কুণাল ঘোষ লেখেন, "সারদা এবং নারদা মামলায় বিজেপি নেতা মুকুল রায়কে গ্রেফতার করা উচিত সিবিআই এবং ইডি-র। আমি ইতিমধ্যেই সিবিআই-ইডিকে চিঠি দিয়েছি তাঁকে (মুকুল রায়) যৌথভাবে জিজ্ঞাসাবাদ করার দাবি জানিয়ে। উনি একজন প্রভাবশালী ষড়যন্ত্রী। নিজেকে বাঁচাতে উনি বিভিন্ন রাজনৈতিক দলকে ব‍্যবহার করেন। মুকুল রায়কে ছেড়ে দেওয়া উচিত নয়।"

শুক্রবার বিকেলে বিধানসভার স্পিকার বিমান বন্দ‍্যোপাধ‍্যায়, মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ সংক্রান্ত বিজেপির আবেদন খারিজ করে দেন। তিনি বলেন, "দলত‍্যাগ বিরোধী আইনের আওতায় মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের যে আবেদন করা হয়েছে, তার সপক্ষে যথেষ্ট প্রমাণ জমা দিতে পারেননি আইনজীবীরা। সেদিকে তাকিয়েই আবেদন খারিজ করা হয়েছে। মুকুল রায় বর্তমানে বিজেপিতেই আছেন। তাঁর বিধায়ক পদ খারিজ করা হচ্ছে না।"

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর আসন থেকে জেতেন মুকুল রায়। গত ১১ জুন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন মুকুল রায় এবং তাঁর ছেলে শুভ্রাংশু রায়। এরপর ১৭ জুন মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের দাবিতে স্পিকারের কাছে আবেদন করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

কুণাল ঘোষ এবং মুকুল রায়
TMC: মমতার সঙ্গে অভিষেকের দূরত্ব আদৌ বাড়ছে? নাকি সবটাই রাজনৈতিক কৌশল?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in