CPIM: পুজোর আগে অভিষেককে গ্রেফতার না করলে ED-CBI দপ্তর অভিযান করবে বামেরা - হুঁশিয়ারি সেলিমের

সেলিম বলেন, "ইডি, সিবিআই-র কাছে যদি সব প্রমাণ থাকে তাহলে অভিষেক ব্যানার্জিকে গ্রেফতার করা হচ্ছে না কেন? পুজোর আগে তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ না করলে আমরা সিজিও কমপ্লেক্স অভিযান করবো।"
মহম্মদ সেলিম
মহম্মদ সেলিমছবি - সংগৃহীত

পুজোর আগে অভিষেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করতে হবে। নয়তো সিজিও কমপ্লেক্স অভিযান করবে বামেরা। ইডির উদ্দেশ্যে এই হুঁশিয়ারিই দিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম

সেলিমের বক্তব্য অনুসারে, রাজ্যে একের পর এক দুর্নীতিতে নাম জড়াচ্ছে তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির। বিভিন্ন সূত্রে কয়লা পাচার, শিক্ষক নিয়োগ, পুরসভায় নিয়োগ দুর্নীতিতে অভিষেকের নাম শোনা গেছে। যার কারণে অভিষেককে গ্রেফতার করার দাবি জানালেন মহম্মদ সেলিম।

মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেলিম বলেন, "ইডি, সিবিআই-র কাছে যদি সব প্রমাণ থাকে তাহলে অভিষেক ব্যানার্জিকে গ্রেফতার করা হচ্ছে না কেন? পুজোর আগে তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ না করলে আমরা সিজিও কমপ্লেক্স অভিযান করবো।"

তিনি আরও বলেন, ছাত্রদের সমাবেশ ডেকে মমতা ব্যানার্জি কান্নাকাটি করে বলছেন লোকসভা নির্বাচনের আগে তাঁর ভাইপো ধরা পড়ে যাবে। আমাদের দাবি খুব স্পষ্ট - অভিষেককে জেরা করতে হবে। কয়লা পাচার, বালি পাচার, গোরু পাচার, চাকরি চুরি সব দুর্নীতির টাকা গেছে ক্যামাক স্ট্রিটে। ধর্মতলার মঞ্চ থেকে বলছে ফাঁসিতে যেতে রাজি, এদিকে ইডির সম্মুখীন হতে রাজি নয়। হাজিরা এড়াতে কোটি কোটি টাকা খরচা করে সুপ্রিম কোর্টে যাচ্ছে।

গতকাল পুলিশের উদ্দেশ্যেও সুর চড়ান সেলিম। তিনি বলেন, রাজ্যের চোরদের নিরাপত্তা দিচ্ছে পুলিশ। যাদের কাজ হল আইন রক্ষা করা। তারা এখন শাসক দলের দালালি করতে ব্যস্ত। এরা ভুলে যাচ্ছে সাধারণ মানুষের টাকায় এদের মাইনে হয়। মানুষ প্রতিবাদ করলে পুলিশ তাদেরকেই আটক করছে।

মহম্মদ সেলিম
Telangana: "এবার সূর্যেও পৌঁছে যাবো" - তেলঙ্গানার রাজ্যপালের মন্তব্যে নেটদুনিয়ায় শোরগোল
মহম্মদ সেলিম
পুর নিয়োগ দুর্নীতিতে এবার ডায়মন্ড হারবার পুরসভাকে নোটিশ ইডির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in