KMC Poll: পুরভোটে টিকিট পাননি, তাৎপর্যপূর্ণ ট্যুইট মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ছেলের

তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর দেখা যায় সেখানে নাম নেই শোভন-পুত্রের। যদিও একাধিক বিধায়ক-সাংসদের নাম রয়েছে। রয়েছে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের ছেলে এবং শশী পাঁজার মেয়ের নাম।
মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সায়নদেব চট্টোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সায়নদেব চট্টোপাধ্যায়ছবি সায়নদেব চট্টোপাধ্যায়ের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নিজের জেতা সিট দলনেত্রীকে ছেড়ে দিয়েছিলেন তিনি। জল্পনা ছিল কলকাতা পুরভোটে তাঁর ছেলেকে প্রার্থী করা হবে। কিন্তু পুরভোটের প্রার্থী তালিকায় নাম নেই ছেলের। এই নিয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছেলে।

ভবানীপুর কেন্দ্র থেকে জয়লাভ করলেও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য সেই কেন্দ্রের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়। জল্পনা ছিল এই ত‍্যাগের ফলস্বরূপ তাঁর ছেলে সায়নদেব চট্টোপাধ্যায়কে পুরভোটের প্রার্থী করা হবে। গতকাল তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর দেখা যায় সেখানে নাম নেই শোভন-পুত্রের। যদিও একাধিক বিধায়ক-সাংসদের নাম রয়েছে। রয়েছে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের ছেলে এবং শশী পাঁজার মেয়ের নাম। এছাড়াও আরও একাধিক নেতার আত্মীয়ের নাম রয়েছে প্রার্থী তালিকায়।

যা দেখে ট‍্যুইটারে নাম না করে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সায়নদেব চট্টোপাধ্যায়। তিনি লেখেন, "যখন ওঁদের তাঁর আত্মত্যাগের দরকার পড়েছিল, তখন ওঁরা আশ্বস্ত করেছিলেন, যখন আত্মত্যাগ সম্পন্ন, তখন ওঁরা বললো এখনো সময় হয়নি। এই গল্পের নীতিকথা - যতক্ষণ না আপনার সময় আসছে, ততক্ষণ অন‍্যদের জন্য হাততালি দিতে থাকুন।"

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে যুক্ত সায়নদেব চট্টোপাধ্যায়। বাবার সাথেই দেখা যায় তাঁকে। বিধানসভা নির্বাচনেও দলের প্রচারে সক্রিয় ভূমিকা নিয়েছিলেন তিনি। পুরভোটের জন্য প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। জনসংযোগ বাড়াচ্ছিলেন। কিন্তু সমস্ত আশায় জল ঢেলে দিল প্রার্থী তালিকা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সায়নদেব চট্টোপাধ্যায়
KMC Poll: নাম নেই বাবুলের, লড়ছেন একাধিক বিধায়ক, দেখে নিন তৃণমূলের পূর্ণাঙ্গ প্রার্থীতালিকা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in