Anubrata Mandal: অর্শের সমস্যা! শুক্রবার সকালে আবার SSKM-এ হাজির অনুব্রত মন্ডল

শুক্রবার সকালে আবার SSKM-এ হাজির হলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি। শোনা যায় অর্শের সমস্যাজনিত কারণে তিনি চিকিৎসকের পরামর্শ নিতে এসেছেন।
Anubrata Mandal: অর্শের সমস্যা! শুক্রবার সকালে আবার SSKM-এ হাজির অনুব্রত মন্ডল
অনুব্রত মণ্ডলগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

আবার SSKM গেলেন অনুব্রত মন্ডল। বৃহস্পতিবার প্রায় সাড়ে ৫ ঘন্টা সিবিআই জেরার মুখে পড়তে হয় তাঁকে। সূত্রের খবর, আর সেই জিজ্ঞাসাবাদের পরে তিনি অসুস্থ হয়ে পড়েন।

শুক্রবার সকালে আবার SSKM-এ হাজির হলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি। শোনা যায় অর্শের সমস্যাজনিত কারণে তিনি চিকিৎসকের পরামর্শ নিতে এসেছেন। সার্জারি বিভাগেও যান তিনি। তবে এখন হাসপাতালে ভর্তি হবেন কিনা তা নিয়ে কোনও কিছু শোনা যায়নি।

উল্লখ্য, বৃহস্পতিবার ভোট পরবর্তী হিংসা মামলায় টানা সাড়ে ৫ ঘন্টা জেরার পর সিজিও কমপ্লেক্স থেকে চিনারপার্কের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সিবিআই সূত্রে খবর, তৃণমূল নেতার কাছে জানতে চাওয়া হয় তাঁর মেয়ের ফোন নম্বর। অনুব্রতর নিরাপত্তারক্ষীদেরও ফোন নম্বর চাওয়া হয়েছে বলেও জানা যায়। গোয়েন্দাদের মতে, তৃণমূল নেতা নিজের ফোনের বদলে মেয়ের বা নিরাপত্তারক্ষীদের ফোনও ব্যবহার করতে পারেন।

তবে এসএসকেএমে যাওয়া নতুন নয়। এর আগেও বহুবার এসএসকেএমে গেছেন তিনি। সম্প্রতি, সিবিআই দপ্তরে হাজিরা দেন অনুব্রত মন্ডল। ভোট পরবর্তী হিংসা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। এর আগেও একাধিকবার সিবিআই-এর জিজ্ঞাসাবাদ এড়িয়েছেন অনুব্রত।

প্রসঙ্গত বেশকিছুদিন আগে গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে হাজিরা দিয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাঁকে। দপ্তর থেকে বেরিয়েই সটান SSKM হাসপাতালে যান তিনি। বিরোধীদের দাবি সিবিআই-র হাজিরা এড়াতেই বারবার তৃণমূল নেতারা SSKM-র দ্বারস্থ হন। এইভাবে মানুষকে বেশিদিন বোকা বানানো যাবে না।

অনুব্রত মণ্ডল
TMC: ভোট পরবর্তী হিংসা মামলায় CBI-র নজরে এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠরা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in