হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

জানা গেছে রাজ্যে আগামী দু’দিন ঝড়বৃষ্টির জন্য পরিস্থিতির অবনতির সম্ভাবনা দেখা দেওয়ায় এবং সাইটোকাইন সমস্যার জন্য আগাম সতর্কতা হিসেবে তাঁকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে।
হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য
প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যফাইল ছবি সংগৃহীত

হাসপাতালে ভর্তি করা হল রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে। জানা গেছে রাজ্যে আগামী দু’দিন ঝড়বৃষ্টির জন্য পরিস্থিতির অবনতির সম্ভাবনা দেখা দেওয়ায় এবং সাইটোকাইন সমস্যার জন্য আগাম সতর্কতা হিসেবে তাঁকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। যদিও হাসপাতালে যেতে একেবারেই রাজী ছিলেন না বুদ্ধদেব ভট্টাচার্য। চিকিৎসক এবং দলীয় উচ্চতর নেতৃত্ব তাঁকে বোঝানোর পর তিনি হাসপাতালে যেতে রাজী হয়েছেন।

গুরুতর শারীরিক অসুস্থতার জন্য বাড়ি থেকেই বর্তমানে চিকিৎসা হয় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। সম্প্রতি তিনি এবং তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য করোনায় সংক্রমিত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মীরা ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকালই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মীরা দেবী। আপাতত তাঁকে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, ঘূর্ণিঝড় ‘যশ’-এর কারণে বিদ্যুৎ বিপর্যয় হবার সম্ভাবনা আছে। সেক্ষেত্রে বাড়িতে বুদ্ধদেব ভট্টাচার্যর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হবে না। তাই আগাম সতর্কতা হিসেবেই চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন। প্রথমে কিছুতেই হাসপাতালে যেতে রাজী না হলেও পরে তিনি চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হতে সম্মত হন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in