SSC Scam: তথ্য প্রমাণ লোপাটের আশঙ্কা ! SSC ভবনের ইন্টারনেট পরিষেবা বন্ধ করল সিবিআই

গত কয়েকদিন ধরে এসএসসি দুর্নীতি মামলায় একের পর এক ধাক্কা খেতে হয়েছে রাজ্য সরকারকে। সূত্রের খবর, যাতে এসএসসি দুর্নীতি সংক্রান্ত কোনো নথি লোপাট না করা হয় সেই জন্য নেট পরিষেবা আপাতত বন্ধ করে দেওয়া হল।
SSC Scam: তথ্য প্রমাণ লোপাটের আশঙ্কা ! SSC ভবনের ইন্টারনেট পরিষেবা বন্ধ করল সিবিআই
ছবি - প্রতীকী

এসএসসি দুর্নীতি নিয়োগ মামলায় একেই কাবু রাজ্য সরকার। তারপর আবার তথ্য লোপাটের আশঙ্কায় এসএসসি ভবনের ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দিল সিবিআই। যা নিয়ে রাজ্য-রাজনীতিতে জোর জল্পনা শুরু হয়েছে।

গত কয়েকদিন ধরে এসএসসি দুর্নীতি মামলায় একের পর এক ধাক্কা খেতে হয়েছে রাজ্য সরকারকে। সূত্রের খবর, যাতে এসএসসি দুর্নীতি সংক্রান্ত কোনো নথি লোপাট না করা হয় সেই জন্য নেট পরিষেবা আপাতত বন্ধ করে দেওয়া হল। এর আগে হাইকোর্টের নির্দেশে এসএসসি ভবন ঘিরে ফেলে সিআরপিএফ (CRPF)। সমস্ত কর্মচারীর প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। তাছাড়া এসএসসি ভবনের দুটো ঘর সিল করে দেওয়া হয়। যার মধ্যে ১২-১৪ টি কম্পিউটার ও ৫-৬ টি আলমারি আছে।

প্রসঙ্গত, রাজ্যের এমন টালমাটাল পরিস্থিতিতে তড়িঘড়ি রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এবং শিক্ষা সচিব মণীশ জৈনকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার দুপুরেই রাজভবনে হাজিরা দিতে বলা হয়েছে তাঁদের।

সোমবার সকালে টুইটারে রাজ্যপাল লেখেন, "আজ দুপুরে পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্যব্রত বসু রয় চৌধুরী এবং শিক্ষাসচিব মণীশ জৈনকে রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড় তলব করেছেন।" যদিও কেন এই তলব, এই প্রসঙ্গে টুইটে কোনো কথা উল্লেখ ছিল না।

ছবি - প্রতীকী
SSC Scam: মুখোমুখি জেরার সম্মুখীন হতে পারেন পার্থ চট্টোপাধ্যায় ও পরেশ অধিকারী!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in