'ভাইপো হলে SSKM হাসপাতালেও মাইক বাজিয়ে সভা করা যায়?' - অভিষেককে তীব্র আক্রমণ সুজনের

সুজনবাবু বলেন, "স্বাস্থ্য কিংবা পুলিশ মন্ত্রী কি শুনছেন কিছু? বেআইনি এই অসভ্যতার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে"।
অভিষেককে কটাক্ষ সুজন চক্রবর্তীর
অভিষেককে কটাক্ষ সুজন চক্রবর্তীরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

শুক্রবার এসএসকেএম হাসপাতাল থেকেই সাংবাদিক সম্মেলন করেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জি। যা নিয়ে তীব্র কটাক্ষ করেছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী

শুক্রবার আহত দলীয় কর্মীদের দেখতে এসএসকেএমে যান তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক ব্যানার্জি। কর্মীদের সাথে দেখা করে বাইরে বেরিয়ে উডবার্ন ব্লকের সামনেই মাইক নিয়ে সাংবাদিক সম্মেলন করেন তিনি। যা নিয়ে প্রশ্ন তুলেছেন সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, "ভাইপো হলে SSKM হাসপাতালেও মাইক বাজিয়ে সভা করা যায়? হাসপাতালে গাড়ির হর্ন বাজালেও তো চালকের থেকে ফাইন আদায় করা হয়। তৃণমূলের জন্য কি আলাদা নিয়ম?"

তিনি রাজ্যের স্বাস্থ্যমন্ত্রক বা স্বরাষ্ট্রমন্ত্রকের দিকেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। সুজনবাবু বলেন, "স্বাস্থ্য কিংবা পুলিশ মন্ত্রী কি শুনছেন কিছু? বেআইনি এই অসভ্যতার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে। শাসকেরা নির্বিকার কেন?"

প্রসঙ্গত, হাসপাতালের সামনে থেকে অভিষেক ব্যানার্জি পঞ্চায়েতের হিংসার জন্য বিচার ব্যবস্থার একাংশকে দায়ী করেছেন। তিনি বলেন, বিচারব্যবস্থার একাংশ যেভাবে বিজেপিকে মদত দিচ্ছে তা অত্যন্ত বেদনাদায়ক এবং দুঃখজনক। হাইকোর্টের তরফ থেকে মদত দিয়ে একটা রাজনৈতিক দলকে সাহায্য করে সন্ত্রাসকে মদত দেওয়া স্বাধীনতার ৭৫ বছরে দেখিনি।

তিনি আরও বলেন, যাদের জেলে থাকা উচিত তাদেরকে মদত দিয়ে, সাহায্য করে পুলিশ প্রশাসনের হাত কার্যত বেঁধে দিতে চাইছে হাইকোর্ট। এই পরিস্থিতির জন্য যদি কেউ দায়ী হয়ে থাকে তাহলে হাইকোর্টের মাননীয় বিচারপতি দায়ী।

অভিষেককে কটাক্ষ সুজন চক্রবর্তীর
রাজ্যের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে বিরোধীদের হাতে ব্যালট তুলে দিয়েছেন! - ভোটকর্মীদের দিকে আঙুল মন্ত্রীর
অভিষেককে কটাক্ষ সুজন চক্রবর্তীর
কুন্তল-শান্তনু-অয়নের বিপুল সম্পত্তি বাজেয়াপ্ত ইডির, যার বাজারদর ১০০ কোটিরও বেশি
অভিষেককে কটাক্ষ সুজন চক্রবর্তীর
ঋণ শোধ করতে না পেরে আত্মঘাতী পরিবার, অনলাইন অ্যাপের উপর নিষেধাজ্ঞা জারির অনুরোধ মধ্যপ্রদেশ সরকারের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in