সায়নী ঘোষ
সায়নী ঘোষফাইল ছবি - সৌজন্যে সায়নী ঘোষের ফেসবুক পেজ

১০০ বার যাবেন বলে দ্বিতীয় বারেই আর যাচ্ছেন না! ইডির হাজিরা এড়াতেই সায়নীকে কটাক্ষ CPIM নেতার

তন্ময় ভট্টাচার্য বলেন, "সেটা আবার বলতে হচ্ছে কুণাল ঘোষকে! সায়নী ঘোষ নিজে বলছেন না কেন? তন্ময় ভট্টাচার্যকে যদি ডাকে আর মহম্মদ সেলিম যদি তার উত্তর দেয়, তাহলে সেটা কি গ্রহণ যোগ্য হবে?"

বুধবার ইডি দপ্তরে যাচ্ছেন না তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। দলের মুখপাত্র কুণাল ঘোষ একথা জানিয়েছেন। এই নিয়ে কুণাল ঘোষ ও সায়নী ঘোষকে আক্রমণ করেছেন সিপিআইএম নেতা তন্ময় ভট্টাচার্য।

তন্ময় ভট্টাচার্য বলেন, "প্রয়োজনে ১০০ বার যাবেন যিনি বলেছিলেন, তিনি দ্বিতীয় বারের তলবে আর যাচ্ছেন না। সেটা আবার বলতে হচ্ছে কুণাল ঘোষকে! সায়নী ঘোষ নিজে বলছেন না কেন? এটা কি কুণাল ঘোষের বলার বিষয়? কুণাল ঘোষকে কি ডেকেছে ইডি? কুণাল ঘোষের বলাটা কি গ্রহণ যোগ্য হবে? তন্ময় ভট্টাচার্যকে যদি ডাকে আর মহম্মদ সেলিম যদি তার উত্তর দেয়, তাহলে সেটা কি গ্রহণ যোগ্য হবে?"

তিনি আরও বলেন, "তাছাড়া এই দুর্নীতির মাথাকে ধরতে হবে। কয়েকটা পুঁটিমাছ ধরা হয়েছে মাত্র। রুই, কাতলা ধরতে হবে। আর রুই, কাতলা ধরতে হলে কালীঘাটের টালির চালে নোটিশ পাঠাতে হবে। এটাই ভবিতব্য। এর জন্য বাংলার মানুষ লড়ছে।"

আজ প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় সায়নী ঘোষকে তলব করেছিল ইডি। ইডি-র নজরে সায়নী ঘোষ ও তাঁর পরিবারের সদস্যদের ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। সায়নীর আয়ের সঙ্গে সম্পত্তির হিসেবেও সঙ্গতিহীন বলে মনে করছেন তদন্তকারীরা। ইডি-র দাবি, সায়নীর ফ্ল্যাটের দাম ৮০ লক্ষ টাকা, এর সাথে তাঁর আয়করের হিসেব মিলছে না।

এর আগে ৩০ জুন সায়নী ঘোষকে ১১ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। ইডি জেরার পর সাংবাদিকদের সামনে তিনি বলেন, সবরকম সহযোগিতা করেছেন তিনি। ১০০ বার ডাকলে ১০০ বার হাজিরা দেবেন তিনি। কিন্তু ভোটের প্রচার আছে বলে দ্বিতীয়বারই তলব এড়িয়ে গেলেন তিনি।

সায়নী ঘোষ
ইডি দপ্তরে হাজিরা দিচ্ছেন না সায়নী, গলসিতে প্রচারে যাবেন, জানালেন কুণাল ঘোষ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in