CPIM: মোদী-মমতা সেটিং-এর জেরে থমকে তদন্ত! ৫ অক্টোবর CBI দপ্তর ঘেরাও-র ডাক সিপিআইএমের

People's Reporter: মঙ্গলবার থেকে শুরু হয়েছে সিপিআইএম-র রাজ্য কমিটির বৈঠক। ওই বৈঠকেই ঠিক হয়েছে নিজাম প্যালেস ঘেরাও-র কর্মসূচি। নেতৃত্বের দাবি, অবিলম্বে নিয়োগ দুর্নীতির মাথাদের ধরে জেলে ঢোকাতে হবে।
ছবি প্রতীকী
ছবি প্রতীকী

৫ অক্টোবর কলকাতার সিবিআই দপ্তর ঘেরাওয়ের ডাক দিল সিপিআইএম। রাজ্যে বিভিন্ন দুর্নীতিতে সিবিআই তদন্তের গতি নিয়ে প্রশ্ন তুলছে বামেরা। তাদের অভিযোগ 'মোদী-দিদি'র আঁতাতের কারণেই সিবিআই তদন্ত সঠিক পথে এগোচ্ছে না।

সিপিআইএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম আগেই জানিয়েছিলেন, সিবিআই-ইডি যদি অপরাধীদের না ধরে তাহলে গোয়েন্দা সংস্থার দপ্তর ঘেরাও করবে বামেরা। মঙ্গলবার কর্মসূচির দিন ঘোষণা করেছে সিপিআইএম। আগামী ৫ অক্টোবর নিজাম প্যালেস ঘেরাও করবে সিপিআইএম।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে সিপিআইএম-র রাজ্য কমিটির বৈঠক। ওই বৈঠকেই ঠিক হয়েছে নিজাম প্যালেস ঘেরাও-র কর্মসূচি। নেতৃত্বের দাবি, অবিলম্বে নিয়োগ দুর্নীতির মাথাদের ধরে জেলে ঢোকাতে হবে। বহুদিন ধরেই তদন্ত চলছে কিন্তু তদন্তের ফল দেখা যাচ্ছে না। সেই কারণেই সিবিআই দপ্তর ঘেরাও করা হবে।

প্রসঙ্গত মহম্মদ সেলিম বলেছিলেন, "ইডি, সিবিআই-র কাছে যদি সব প্রমাণ থাকে তাহলে অভিষেক ব্যানার্জিকে গ্রেফতার করা হচ্ছে না কেন? পুজোর আগে তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ না করলে কেন্দ্রীয় সংস্থার দপ্তর অভিযান করবো।"

ছবি প্রতীকী
CPIM: পুজোর আগে অভিষেককে গ্রেফতার না করলে ED-CBI দপ্তর অভিযান করবে বামেরা - হুঁশিয়ারি সেলিমের
ছবি প্রতীকী
Brinda Karat: 'পশ্চিমবঙ্গে তৃণমূলের বুলডোজার চলছে' - বৃন্দা কারাত
ছবি প্রতীকী
জম্মু-কাশ্মীরে জল জীবন মিশনে ১৩০০০ কোটি টাকার দুর্নীতি! কেন্দ্রকে তীব্র আক্রমণ কংগ্রেসের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in