CBI: গোরু পাচার মামলায় ফের তলব অনুব্রতকে, আজও হাজিরা এড়াবেন?

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মঙ্গলবার সিবিআই-এর ডাক এড়িয়েছিলেন অনুব্রত মণ্ডল। যদিও তাতেও রেহাই মিলছে না। মঙ্গলবারের পর বুধবার ফের সিবিআই তলব করেছে বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতাকে।
CBI: গোরু পাচার মামলায় ফের তলব অনুব্রতকে, আজও হাজিরা এড়াবেন?
অনুব্রত মন্ডলফাইল ছবি- সংগৃহীত

শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মঙ্গলবার সিবিআই-এর ডাক এড়িয়েছিলেন অনুব্রত মণ্ডল। যদিও তাতেও রেহাই মিলছে না। মঙ্গলবারের পর বুধবার ফের সিবিআই তলব করেছে বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতাকে। যদিও সূত্রের খবর, এদিনও হাজিরা এড়াতে চলেছেন অনুব্রত।

মঙ্গলবার ভোট পরবর্তী হিংসা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অনুব্রতকে তলব করে সিবিআই। আজ বুধবার তাঁকে তলব করা হয়েছে গোরু পাচার মামলায়। গতকাল হাজিরা এড়াতে অনুব্রতর আইনজীবী সিবিআই-কে জানান, চিকিৎসকরা তাঁকে পনেরো দিন সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। সেই মেয়াদ শেষ হলে অনুব্রত নিজেই সিবিআই-এর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবেন।

অবশ্য মঙ্গলবার অনুব্রত হাজিরা এড়ালেও সিবিআই-এর কর্মতৎপরতা থেমে নেই। ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলের আয়ের হিসেব চেয়ে পাঠিয়েছে সিবিআই। পাশাপাশি এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং বর্তমান শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর আয়ের হিসেবও চেয়ে পাঠানো হয়েছে। সূত্র অনুসারে, এই সপ্তাহে ফের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবার জন্য তলব করা হবে পার্থ চট্টোপাধ্যায় ও পরেশ অধিকারীকে।

প্রসঙ্গত, এর আগে বেশ কয়েকবার সিবিআই-এর তলব এড়িয়ে গত ১৯ মে সিবিআই দপ্তরে হাজিরা দেন অনুব্রত। সংবাদমাধ্যমের ক্যামেরায় দেখা যায় দেহরক্ষীর কাঁধে ভর দিয়ে এবং বাঁ হাত দিয়ে নিজের বুক চেপে রেখে সিবিআই দপ্তরে ঢুকছেন তিনি। বেলা ১টা বেজে ৫৫ মিনিটে নিজাম প্যালেস থেকে বেরোন অনুব্রত। সেদিন তাঁকে প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। যে জেরা থেকে ছাড় পেয়েই তিনি সোজা চলে যান এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। এরপর গত ২১ মে তিনি ফিরে যান বোলপুরে নিজের বাড়িতে। আপাতত সেখানেই আছেন দাপুটে এই তৃণমূল নেতা।

অনুব্রত মন্ডল
SSC দুর্নীতি মামলায় আজ ফের পার্থ চট্টোপাধ্যায়কে তলব করলো CBI

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in