প্রেস কনফারেন্স করছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
প্রেস কনফারেন্স করছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীছবি সৌজন্যে - ভিডিওর স্ক্রিনশট

BJP: তৃণমূল ছেড়ে ফের বিজেপিতে কালিয়াগঞ্জের BJP বিধায়ক সৌমেন রায়

People's Reporter: তৃণমূল ছাড়লেন বিজেপির টিকিটে জেতা বিধায়ক সৌমেন রায়। তাঁর বিজেপিতে ফেরার কথা বুধবার বিধাননগরে বিজেপির কার্যালয় থেকে ঘোষণা করেন শুভেন্দু অধিকারী।

বিজেপিতে ফিরলেন তৃণমূলে যোগ দেওয়া বিজেপি বিধায়ক সৌমেন রায়। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মধ্যস্থতাতেই বুধবার গেরুয়া শিবিরে ফেরেন কালিয়াগঞ্জের বিধায়ক।

কয়েক মাস পরেই লোকসভা নির্বাচন। তার আগেই তৃণমূল ছাড়লেন বিজেপির টিকিটে জেতা বিধায়ক সৌমেন রায়। তাঁর বিজেপিতে ফেরার কথা বুধবার বিধাননগরে বিজেপির কার্যালয় থেকে ঘোষণা করেন শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, ২০২১ সালে বিজেপির টিকিটে জিতে চার মাস পর তৎকালীন তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জির হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছিলেন সৌমেন রায়। তৃণমূলে যোগ দেওয়ার পরই পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি করা হয়। তবে গত তিন মাস থেকে তৃণমূলের সাথে দূরত্ব বাড়াচ্ছিলেন তিনি। উত্তর দিনাজপুর থেকে আরও এক বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিয়েছিলেন। তিনি হলেন রায়গঞ্জের কৃষ্ণকল্যাণী। সৌমেন নাকি কৃষ্ণকল্যাণীর মতো তৃণমূলে গুরুত্ব পাচ্ছিলেন না বলেই খবর। সেই কারণেই ফের বিজেপিতে ফিরে এলেন সৌমেন। তবে কৃষ্ণকল্যাণী এখনও তৃণমূলেই আছে। গত বছর মে মাসে তাঁর বাড়ি-অফিসে আয়কর দপ্তর হানা দিয়েছিল।

বিজেপিতে যোগদানের পর সৌমেন রায় বলেন, তৃণমূলে থেকে কোনো কাজই করতে পারছিলাম না। প্রথমে আমার ওপর চাপ দেওয়া হয়েছিল তৃণমূলে যোগ দেওয়ার জন্য। তবে আমি বিজেপির টিকিটেই জিতেছিলাম। আমার মন বিজেপিতেই ছিল। তাই বিজেপিতে ফের ফিরলাম।

প্রেস কনফারেন্স করছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
Sandeshkhali: ১০ দিনের পুলিশি হেফাজত শাহজাহানের, 'অভিষেকের সৌজন্যে' গ্রেফতার দাবি শাসক দলের
প্রেস কনফারেন্স করছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
Ashoknagar: গুলি করে খুন করা হল তৃণমূলের উপপ্রধানকে, তদন্তে পুলিশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in