Ashoknagar: গুলি করে খুন করা হল তৃণমূলের উপপ্রধানকে, তদন্তে পুলিশ

People's Reporter: তৃণমূল নেতার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বারাসাতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, বারাসাত পৌরসভার চেয়ারম্যান অশ্বনী মুখার্জি ও সি আই সি সৌমেন আচার্য।
বিজন দাস
বিজন দাস ছবি সংগৃহীত

তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েতের উপপ্রধানকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। মৃতের নাম বিজন দাস (৪৯)। তিনি অশোকনগর বিধানসভার গুমা ১নম্বর পঞ্চায়েতের উপপ্রধান। রবিবার রাতে এই ঘটনাটি ঘটে। বিজন দাসকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রবিবার রাতে বাড়ির সামনেই ছিলেন বিজন। জানা যায়, সেই সময় স্থানীয় এক জমি ব্যবসায়ী এবং আরও কয়েক জনের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। ওই ব্যবসায়ীর নাম গৌতম দাস। সেই সময় একজন তাঁর খুব কাছে চলে আসে এবং এরপরই লুটিয়ে পড়েন বিজন। পুলিশ সূত্রে জানা গেছে, দুটি গুলি চালানো হয়। বিজনের মাথায় ও কানে গুলি লেগেছে।

এরপরেই তড়িঘড়ি তৃণমূল নেতাকে নিয়ে যাওয়া হয় বারাসাত হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে অশোকনগর থানার পুলিশ। এই ঘটনায় ওই ব্যবসায়ী গৌতিম দাসকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে অশোকনগর থানার পুলিশ। এছাড়াও আরও একজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। যদিও এখনই তাঁদের গ্রেফতার করা হবে না। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের আটক করা হয়েছে বলে জানা গেছে পুলিশ সূত্রে।

তৃণমূল নেতার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বারাসাতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, বারাসাত পৌরসভার চেয়ারম্যান অশ্বনী মুখার্জি ও সি আই সি সৌমেন আচার্য। সাংসদ জানান, "কে বা কারা খুন করেছে বিজনকে তা এখনই বলা সম্ভব নয়। পুলিশ তদন্ত করছে। তবে যে বা যারা এই খুনে জড়িত, পুলিশ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। দলের একজন কর্মীকে এই ভাবে খুন হতে হল, খুবই মর্মান্তিক।"

বিজন দাস
Sandeshkhali: অভিষেকের দাবি খারিজ, শাহজাহানের গ্রেফতারিতে কোনো স্থগিতাদেশ নেই - জানাল হাইকোর্ট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in