Bhawanipur: BJP প্রার্থী প্রিয়াঙ্কা টিবরিওয়াল, অন্য দুই কেন্দ্রেও দলীয় প্রার্থীর নাম ঘোষণা

ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন শ্রীমতী প্রিয়াঙ্কা টিবরিওয়াল। শুক্রবার কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে।
Bhawanipur: BJP প্রার্থী প্রিয়াঙ্কা টিবরিওয়াল, অন্য দুই কেন্দ্রেও দলীয় প্রার্থীর নাম ঘোষণা
ভবানীপুর কেন্দ্রের তিন প্রার্থীফাইল ছবি - গ্রাফিক্স নিজস্ব

ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন শ্রীমতী প্রিয়াঙ্কা টিবরিওয়াল। শুক্রবার কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে। ভবানীপুরের পাশাপাশি সামশেরগঞ্জ এবং জঙ্গীপুরের জন্যও প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি।

বিজেপির ঘোষণা অনুসারে সামশেরগঞ্জে বিজেপি প্রার্থী হচ্ছে মিলন ঘোষ এবং জঙ্গীপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী হচ্ছেন সুজিত দাস। ভবানীপুর কেন্দ্রের জন্য একাধিক নাম নিয়ে জল্পনা ছড়ালেও শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা টিবরিওয়ালের নাম বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে ঘোষণা করা হল।

ভবানীপুর কেন্দ্রের তিন প্রার্থী
Bhawanipur: উপনির্বাচনের জন্য কমিশনকে অনুরোধ - মুখ্যসচিবের এক্তিয়ার নিয়ে হাইকোর্টে জনস্বার্থ মামলা

ইতিমধ্যেই ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন নিয়ে রাজ্যে জলঘোলা হয়েছে। মুখ্যসচিবের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলে জনস্বার্থ মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে।

রাজ্যের তিন কেন্দ্রের জন্য বিজেপির প্রার্থী তালিকা
রাজ্যের তিন কেন্দ্রের জন্য বিজেপির প্রার্থী তালিকা

ভবানীপুর কেন্দ্র থেকে তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি বামেদের পক্ষ থেকে সিপিআই(এম) প্রার্থী হিসেবে শ্রীজীব বিশ্বাস-এর নাম ঘোষণা করা হয়েছে। কংগ্রেস হাইকম্যান্ডের সিদ্ধান্ত অনুসারে এই কেন্দ্রে প্রার্থী দিচ্ছেনা কংগ্রেস।

আগামী ৩০ সেপ্টেম্বর এই কেন্দ্র সহ রাজ্যের তিন কেন্দ্রে নির্বাচন এবং ফলাফল ঘোষণা ৩ অক্টোবর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in