Cattle Smuggling: নিজাম প্যালেসে যাচ্ছেন না অনুব্রত! শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মেইল CBI-কে

সূত্রের খবর, রবিবারই কলকাতায় আসতে পারেন তিনি। সোমবার যেতে পারেন হাসপাতালে। সিবিআই আধিকারিকেরা অবশ্য জানিয়েছেন, এসএসকেম থেকে চিকিৎসা করিয়ে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে।
অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডলফাইল চিত্র

ফের গোরু পাচার মামলায় সিবিআই-র হাজিরা এড়াতে পারেন অনুব্রত মন্ডল। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সোমবার যেতে পারেন SSKM-এ। অন্যদিকে অনুব্রত ও তাঁর মেয়ের নতুন ১৫ টি সম্পত্তির হদিশ পেল সিবিআই।

গোরু পাচার মামলায় সোমবার নিজাম প্যালেসে অনুব্রতকে তলব করে সিবিআই। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি রবিবার সিবিআইকে মেইল করেন। মেইলে নিজের শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করেন। যার জেরে সিবিআই হাজিরা এড়ানোর জল্পনা জোরালো হচ্ছে।

সূত্রের খবর, রবিবারই কলকাতায় আসতে পারেন তিনি। সোমবার যেতে পারেন হাসপাতালে। সিবিআই আধিকারিকেরা অবশ্য জানিয়েছেন, এসএসকেম থেকে চিকিৎসা করিয়ে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে। এও শোনা যাচ্ছে সোমাবার হাজিরার পরিবর্তে অনুব্রত মঙ্গলবার হাজিরা দিতে পারেন। এর আগে ৭ বার তলব করা হয় তৃণমূল নেতাকে। মাত্র ১ বার হাজিরা দেন তিনি।

প্রসঙ্গত, রাজ্যের অস্বস্তি ক্রমশ বাড়াচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। ইডি থেকে সিবিআই সকলেই বার বার বেকায়দায় ফেলছে তৃণমূলের হেভিওয়েট নেতাদের। ইতিমধ্যেই ইডির হাতে গ্রেপ্তার হয়ে আদালতের নির্দেশে প্রেসেইডেন্সি জেলে আছেন পার্থ। পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রায় ৫০ কোটি টাকা। এবার গোরু পাচার মামলার তদন্তে নেমে অনুব্রত মন্ডল ও তাঁর মেয়ের নতুন করে ১৫ টি সম্পত্তির হদিশ পায় সিবিআই।

উল্লেখ্য, এর আগে অনুব্রতর দেহরক্ষী সায়গলের একাধিক জমি, বাড়ির খোঁজ পায় সিবিআই। যেগুলির সঠিক নথি দিতে পারেননি সায়গল। সেইসব সম্পত্তির আয়ের উৎস খুঁজতে গিয়ে অবাক হয়ে যান কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। তাঁদের হাতে আসে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি ও তাঁর মেয়ের বিপুল সম্পত্তির কাগজ। আধিকারিকরা জানায় ৪৫ টি জমি রয়েছে বাবা ও মেয়ের নামে। এরপর নতুন করে আরও ১৫ টি সম্পত্তির হদিশ পায় সিবিআই। অর্থাৎ মোট সম্পত্তির পরিমাণ ৬০ টি।

অনুব্রত মণ্ডল
Cattle smuggling case: উঠে এল নয়া তথ্য, অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ের ৪৫ টি জমির হদিশ পেল CBI

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in