অনুব্রত মন্ডল
অনুব্রত মন্ডলফাইল ছবি- সংগৃহীত

Anubrata Mandal: ৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ - CBI দপ্তর থেকে বেরিয়েই ফের SSKM-এ অনুব্রত

সংবাদমাধ্যমের ক্যামেরায় দেখা গেছে দেহরক্ষীর কাঁধে ভর দিয়ে এবং বাম হাত দিয়ে নিজের বুক চেপে রেখে সিবিআই দপ্তরে ঢুকছেন তিনি। ১.৫৫ মিনিটে নিজাম প্যালেস থেকে বেরোন অনুব্রত। বেশ বিধ্বস্ত দেখাচ্ছিল তাঁকে।

সিবিআই দপ্তর থেকে বেরিয়েই এসএসকেএম হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিলেন অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় এদিন প্রায় ৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তৃণমূলের এই দাপুটে নেতাকে। সিবিআই আধিকারিকদের ম্যারাথন জেরা থেকে ছাড় পাওয়া মাত্রই এসএসকেএমের উদ্দেশ্যে রওনা দিলেন তিনি। তাঁর এই কাণ্ডে প্রশ্ন উঠছে, তাহলে কি ফের এসএসকেএমে ভর্তি হচ্ছেন তিনি?

গরু পাচার মামলায় এদিন সাড়ে দশটার সময় সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের। নির্দিষ্ট সময়ের ১০ মিনিট আগে অর্থাৎ সকাল ৯টা বেজে ৫০ মিনিটে নিজাম প্যালেসে পৌঁছে যান তিনি। সংবাদমাধ্যমের ক্যামেরায় দেখা গেছে দেহরক্ষীর কাঁধে ভর দিয়ে এবং বাম হাত দিয়ে নিজের বুক চেপে রেখে সিবিআই দপ্তরে ঢুকছেন তিনি। ১টা বেজে ৫৫ মিনিটে নিজাম প্যালেস থেকে বেরোন অনুব্রত। বেশ বিধ্বস্ত দেখাচ্ছিল তাঁকে। গাড়িতে উঠেই ইনহেলার নিতে দেখা যায় তাঁকে। এরপর SSKM-এর উদ্দেশ্যে রওনা দেয় তাঁর গাড়ি। জানা গেছে অনুব্রতকে জিজ্ঞাসাবাদের জন্য ছিল ৭ পাতার একটি প্রশ্নপত্র, যেখানে প্রায় ৪০টি প্রশ্ন ছিল। দুই দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে।

সূত্রের খবর, আগে থেকেই এদিন দুপুর ২ টার সময় SSKM হাসপাতালে অ্যাপয়মেন্ট নিয়ে রেখেছিলেন অনুব্রত। রুটিন চেকআপের জন্য এই অ্যাপয়মেন্ট। সে কথা সিবিআই আধিকারিকদের জানিয়েও ছিলেন তিনি। তাই ২টা বাজার ১০ মিনিট আগে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

অনুব্রত মন্ডল
“জেলে নিয়ে গেলে ঢুকে পড়ুন, বাইরে থাকলে মেরে দেবে” - অনুব্রত মন্ডলকে পরামর্শ দিলীপের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in