Anis Khan Case: আনিস খান হত্যাকান্ডে হাইকোর্টে রিপোর্ট পেশ করলো সিট

সিট জানিয়েছে, হায়দ্রাবাদ থেকে আনিসের মোবাইলের ফরেনসিক রিপোর্ট আসতে এখনও দু'সপ্তাহ সময় লাগবে। সেই রিপোর্ট না আসায় তদন্ত ধীর গতিতে এগোচ্ছে। তাই এই মামলার তদন্ত সম্পূর্ণ করতে আরও সময় লাগবে।
আনিস খানের খুনীদের শাস্তির দাবিতে সরব বাংলা
আনিস খানের খুনীদের শাস্তির দাবিতে সরব বাংলাফাইল ছবি, সৌজন্যে - সৃজন ভট্টাচার্যের ফেসবুক

আনিস খান হত‍্যাকান্ডে হাইকোর্টে রিপোর্ট জমা দিল সিট। বিচারপতি রাজশেখর মান্থার বেঞ্চে ২০ পাতার রিপোর্ট পেশ করেছে সিট। পাশাপাশি হাওড়া জেলা জজের রিপোর্টও আদালতে জমা দেওয়া হয়েছে।

সিটের রিপোর্টে এখনও পর্যন্ত এই মামলায় কাদের কাদের গোপন জবানবন্দি নেওয়া হয়েছে, তদন্ত কোনপথে পরিচালিত হচ্ছে সেই বিষয়ে বিস্তারিত উল্লেখ রয়েছে। হাইকোর্টে রিপোর্ট জমা দিয়ে সিট জানিয়েছে, হায়দ্রাবাদ থেকে আনিসের মোবাইলের ফরেনসিক রিপোর্ট আসতে এখনও দু'সপ্তাহ সময় লাগবে। সেই রিপোর্ট না আসায় তদন্ত ধীর গতিতে এগোচ্ছে। তাই এই মামলার তদন্ত সম্পূর্ণ করতে আরও সময় লাগবে।

সিটের বক্তব্য শুনে বিচারপতি বলেন, আমতা থানার ওসি দেবব্রত চক্রবর্তীর বয়ান না নিয়েই তাঁকে ছুটিতে পাঠিয়ে দেওয়া হয়েছে। তাঁর গোপন জবানবন্দী কবে নেওয়া হবে? উত্তরে রাজ‍্যের আইনজীবী জানান, ফরেনসিক রিপোর্ট না আসায় ওসি সহ অনেককে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি। রিপোর্ট এলে এই মামলার আরও অনেক দিক পরিষ্কার হয়ে যাবে।

আগামী সোমবার এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। এই রিপোর্ট আনিসের পরিবারের হাতেও তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

আনিস খানের খুনীদের শাস্তির দাবিতে সরব বাংলা
Anis Khan Case: 'লড়াই থেকে সরছি না' - আনিস খানের বাবার সঙ্গে দেখা করলেন মীনাক্ষী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in