Kolkata Metro: ইউপিএসসির জন্য রবিবার চলবে স্পেশাল মেট্রো, পরিবর্তন সময়সূচীতেও, জানাল কর্তৃপক্ষ

People's Reporter: মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, “ইউপিএসসি পরীক্ষার জন্য আমরা আগামী রবিবার কয়েকটি স্পেশাল মেট্রো চালাব। তবে সাধারণ যাত্রীরাও এই মেট্রোও উঠতে পারবেন।““
ইউপিএসসি পরীক্ষার জন্য রবিবার চলবে স্পেশাল মেট্রো
ইউপিএসসি পরীক্ষার জন্য রবিবার চলবে স্পেশাল মেট্রোফাইল চিত্র

আগামী রবিবার রয়েছে ইউপিএসসি প্রিলিমিনারি পরীক্ষা। পরীক্ষার্থীদের সুবিধার্থে এগিয়ে আনা হয়েছে মেট্রো পরিষেবা। সাধারণত রবিবার সকাল ৯ টা থেকে চালু হয় মেট্রো। পরীক্ষার জন্য সকাল ৭ টা থেকে চালু হবে মেট্রো। এমনই জানানো হয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে।

মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১৬ জুন সকাল ৭ টা থেকে চালু হবে মেট্রো পরিষেবা। রবিবার আটটি অতিরিক্ত মেট্রো পাওয়া যাবে। মেট্রো চলবে ১৩৮টি। তার মধ্যে ১৩৩টি চলবে দক্ষিণেশ্বর ও কবি সুভাষের মধ্যে। আপ এবং ডাউন, দু’দিকেই ৬৯টি করে মেট্রো পাওয়া যাবে। এ ছাড়া সকাল ৭টা থেকে সকাল ৯টা পর্যন্ত আপ এবং ডাউন লাইনে আধ ঘণ্টার ব্যবধানে মেট্রো মিলবে বলেও জানিয়েছেন কর্তৃপক্ষ।

সাধারণত, রবিবার ছুটির দিনে মেট্রো পরিষেবা চালু হয় সকাল ৯ টা থেকে। আপ-ডাউন মিলিয়ে মোট ১৩০টি মেট্রো চলে। পরীক্ষার জন্য এই বদল বলেই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফ থেকে। তবে সকালে সময় পরিবর্তন হলেও রাতের সময়সূচীতে কোনো পরিবর্তন করা হয়নি বলেই জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, “ইউপিএসসি পরীক্ষার জন্য আমরা আগামী রবিবার কয়েকটি স্পেশাল মেট্রো চালাব। তবে শুধুমাত্র পরীক্ষার্থীদের জন্য নয়, সাধারণ যাত্রীরাও এই মেট্রোও উঠতে পারবেন।“

ইউপিএসসি পরীক্ষার জন্য রবিবার চলবে স্পেশাল মেট্রো
Dilip Ghosh: 'হাতি কাদায় পড়লে ব্যাঙও লাথি মারে' - শরিক দলগুলির 'আবদার' দেখে কটাক্ষ দিলীপের
ইউপিএসসি পরীক্ষার জন্য রবিবার চলবে স্পেশাল মেট্রো
TMC-BJP: ‘বাংলার তিন বিজেপি সাংসদ তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন’ - চাঞ্চ্যলকর দাবি সাকেত গোখলের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in