‘পারলে আটকে দেখাক’ - দিল্লিতেই থাকার বার্তা দিয়ে ইডিকে চ্যালেঞ্জ অভিষেকের

People's Reporter: অভিষেক লেখেন, বাংলার বিরুদ্ধে বঞ্চনা এবং বকেয়া অর্থের জন্য লড়াই অব্যাহত থাকবে। কোনো বাধা মানবো না। পশ্চিমবঙ্গের মানুষদের জন্য আমার লড়াইকে পৃথিবীর কোনো শক্তিই রুখতে পারবে না।
অভিষেক ব্যানার্জি
অভিষেক ব্যানার্জিফাইল চিত্র

ইডি দপ্তরে হাজিরা দেবেন না অভিষেক ব্যানার্জি। সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় সংস্থাকে চ্যালেঞ্জ ছুঁড়ে এমনটাই জানালেন তিনি। অভিষেক লেখেন 'স্টপ মি ইফ ইউ ক্যান'।

আগামী ৩ অক্টোবর সিজিও কমপ্লেক্সে অভিষেক ব্যানার্জিকে তলব করেছে ইডি। আবার ওই দিন দিল্লিতে তৃণমূলের ধর্না কর্মসূচির দ্বিতীয় দিন। সব মিলিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল যে অভিষেক যাবেন কিনা। সব জল্পনার অবসান ঘটালেন তৃণমূল সাংসদ নিজেই।

অভিষেক ট্যুইটারে অভিষেক লেখেন, "বাংলার বিরুদ্ধে বঞ্চনা এবং বকেয়া অর্থের জন্য লড়াই অব্যাহত থাকবে। কোনো বাধা মানবো না। পশ্চিমবঙ্গের মানুষদের জন্য আমার লড়াইকে পৃথিবীর কোনো শক্তিই রুখতে পারবে না। আমি আগামী ২ ও ৩ অক্টোবর ধর্নায় যোগ দিতে দিল্লি যাবো। পারলে আটকে দেখাক"।

৩ অক্টোবর সিজিও কমপ্লেক্সে হাজিরার পাশাপাশি একাধিক নথিও আনতে বলা হয়েছে অভিষেক ব্যানার্জিকে। অসমর্থিত সূত্রে খবর, শুধু অভিষেক ব্যানার্জি নয়, অভিষেক ব্যানার্জির বাবা অমিত ব্যানার্জি এবং মা লতা ব্যানার্জিকেও তলব করেছে ইডি। লিপস অ্যান্ড বাউন্ডস সংক্রান্ত একাধিক বিষয়ে জেরা করা হতে পারে তাঁদের। আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ১৩ সেপ্টেম্বর ডেকে পাঠানো হয়েছিল অভিষেককে। ওই দিন প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। ২০ মে নিয়োগ দুর্নীতিতেই ৯ ঘন্টা ৪০ মিনিট জেরা করেছিল সিবিআই। তবে আগামী ৩ অক্টোবর অভিষেক ব্যানার্জি যদি হাজিরা না দেন তাহলে ইডি কড়া পদক্ষেপ নেয় কিনা সেটাই দেখার।

অন্যদিকে, রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একশো দিনের কাজের শ্রমিকদের নিয়ে দিল্লিতে যাবে তৃণমূল কংগ্রেস। শুক্রবার থেকে কলকাতায় আসবেন শ্রমিকরা। থাকবেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। বিশেষ ট্রেনে করে তাঁদের দিল্লি নিয়ে যাওয়া হবে।

অভিষেক ব্যানার্জি
একই দিনে স্বস্তি ও অস্বস্তি অভিষেকের! রক্ষাকবচ পেলেও ইডির ECIR বহাল রাখলো হাইকোর্ট
অভিষেক ব্যানার্জি
Abhishek Banerjee: নিয়োগ দুর্নীতিতে ফের তলব অভিষেককে, ইডির র‍্যাডারে তৃণমূল সাংসদের মা-বাবাও!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in