Manish Kashyap: পরিযায়ী শ্রমিকদের 'ভুয়ো' ভিডিও করে জেল খেটেছিলেন, সেই ইউটিউবার যোগ দিলেন বিজেপিতে

People's Reporter: তামিলনাড়ুতে বিহারী পরিযায়ী শ্রমিকদের ওপর হামলা হয়েছে বলে ভুয়ো ভিডিও করেছিলেন মণীশ। ২০২৩ সালে বিহার থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। বেশ কয়েকমাস তামিলনাড়ুর মাদুরাইয়ে জেলবন্দী ছিলেন।
বিজেপিতে যোগ দিলেন মণীশ কাশ্যপ
বিজেপিতে যোগ দিলেন মণীশ কাশ্যপছবি - সংগৃহীত

বিজেপিতে যোগ দিলেন জনপ্রিয় ইউটিউবার মণীশ কাশ্যপ। পরিযায়ী শ্রমিকদের নিয়ে ভুয়ো ভিডিও বানানোর অভিযোগে বহুদিন জেল খাটতে হয়েছিল তাঁকে। বর্তমানে তিনি জামিনে মুক্ত আছেন।

বিজেপির মিডিয়া বিভাগের ইনচার্জ অনিল বালুনি, সহ-ইনচার্জ সঞ্জয় ময়ূখ এবং উত্তর পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী মনোজ তিওয়ারির উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন মণীশ কাশ্যপ। জানা যাচ্ছে মনোজ তিওয়ারির হয়ে প্রচার করতে পারেন এই ইউটিউবার। মনোজ তিওয়ারির বিরুদ্ধে ইন্ডিয়া জোটের প্রার্থী কংগ্রেসের কানহাইয়া কুমার।

বিজেপিতে যোগ দিয়ে মণীশ বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কাজ করার জন্য আমি বিজেপিতে যোগ দিয়েছি। যখন আমি জেলে ছিলাম আমার মা লড়াই করে গেছেন। তখন আমার মা-ই বলেছিলেন বিজেপিতে যোগ দিতে।"

তিনি আরও বলেন, বিজেপি গরিব মানুষদের সম্মান করে। বিহারে অন্য কোনো দলে যোগ দিলে ব্যাগ ভর্তি টাকা নিয়ে যেতে হতো। কিন্তু বিজেপি আমাকে সম্মান দিয়েছে। আমি প্রথম থেকেই দেশের জন্য কাজ করতে ভালোবাসি। অন্য দলগুলি আমার বিরোধিতা করে। কিন্তু বিজেপি আমাকে ভালোবাসে।

মনোজ তিওয়ারি বলেন, মণীশ কাশ্যপ জনগণের সমস্যা তুলে ধরেছেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষেই কথা বলেছেন। কিন্তু আমাদের দেশেরই অবিজেপি সরকার তাঁর প্রতি অন্যায় করেছে।

প্রসঙ্গত, তামিলনাড়ুতে বিহারী পরিযায়ী শ্রমিকদের ওপর হামলা হয়েছে বলে ভুয়ো ভিডিও বানিয়েছিলেন এই ইউটিউবার। ২০২৩ সালে বিহার থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। বেশ কয়েকমাস তামিলনাড়ুর মাদুরাইয়ে জেলবন্দী ছিলেন এই ইউটিউবার। পরে তাঁকে বিহারে নিয়ে আসা হয়। গত বছরের ডিসেম্বর মাসে তিনি জামিনে মুক্ত হন।

ইউটিউবে ৮০ লাখের বেশি ফলোয়ার্স আছে মনীশ কাশ্যপের। প্রথম থেকেই প্রধানমন্ত্রী মোদীর সমর্থনে ভিডিও করে আসছেন তিনি। তাঁর রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা স্পষ্ট ছিল।

বিজেপিতে যোগ দিলেন মণীশ কাশ্যপ
Electoral Bond: ইলেক্টোরাল বন্ড দুর্নীতি তদন্তের জন্য SIT গঠনের দাবিতে সুপ্রিম কোর্টে মামলা দায়ের
বিজেপিতে যোগ দিলেন মণীশ কাশ্যপ
Maharashtra: ২৫ হাজার কোটি টাকার ব্যাঙ্ক দুর্নীতি মামলায় অজিত পাওয়ারের স্ত্রী সুনেত্রাকে ক্লিনচিট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in