দেবীর আশীর্বাদ পেতে জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটলেন BJP নেতা সম্বিত পাত্র, দেখুন ভিডিও

সম্বিত পাত্র লেখেন, “আজ, আমি পুরী জেলার সামং পঞ্চায়েতের রেবতী রমন গ্রামের একটি তীর্থযাত্রায় অংশ নিয়েছিলাম। সেখানে জ্বলন্ত কয়লার উপর দিয়ে হেঁটে গিয়ে মায়ের পূজা করেছি এবং তার আশীর্বাদ নিয়েছি।“
জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটছেন সম্বিত পাত্র
জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটছেন সম্বিত পাত্রছবি সৌজন্যে টুইটার

ঈশ্বরের আশীর্বাদ পেতে জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটলেন সম্বিত পাত্র। নিজেই টুইটারে সেই ভিডিও শেয়ার করেছেন বিজেপির জাতীয় মুখপাত্র।

মঙ্গলবার ওড়িশার পুরী জেলায় ‘ঝামু যাত্রা’ নামে একটি জনপ্রিয় স্থানীয় উৎসবে অংশ নিয়েছিলেন সম্বিত পাত্র। সেখানেই মন্দিরের দেবীকে প্রণাম করার আগে জ্বলন্ত কয়লা বিছানো রাস্তায় প্রায় 10 মিটার হেঁটেছেন তিনি। এই হাঁটার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন বিজেপি নেতা।

টুইটারে ভিডিও শেয়ার করে সম্বিত পাত্র লেখেন, “আজ, আমি পুরী জেলার সামং পঞ্চায়েতের রেবতী রমন গ্রামের একটি তীর্থযাত্রায় অংশ নিয়েছিলাম। সেখানে জ্বলন্ত কয়লার উপর দিয়ে হেঁটে গিয়ে মায়ের পূজা করেছি এবং তার আশীর্বাদ নিয়েছি। তার কাছে গ্রামবাসীদের সুখ ও সমৃদ্ধি কামনা করেছি।“

তিনি আরও লেখেন, “এই তীর্থযাত্রায় আমি আগুনের উপর হেঁটে এবং মায়ের (দেবী দুলান) আশীর্বাদ পেয়ে ধন্য বোধ করছি।“

বিজেপি নেতার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, জ্বলন্ত কয়লা বিছানো সরু, সামান্য নিচু একটি পথের উপর দিয়ে হাঁটছেন তিনি। পথের দুদিকে প্রচুর মানুষ দাঁড়িয়ে রয়েছেন, যারা হাততালি দিতে দিতে "হাই মা দুলান" স্লোগান দিচ্ছিলেন। এই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস্ রিপোর্টার।

এই প্রসঙ্গে সাংবাদিকদের সাথে কথা বলার সময় বিজেপি নেতা জানান, তিনি এলাকার মানুষের কল্যাণ এবং শান্তির জন্য আগুনের উপর হেঁটেছেন।

ঐতিহ্য অনুসারে, ঝামু যাত্রা হল একটি প্রাচীন ব্রত। এখানে ভক্তরা তাদের ইচ্ছা পূরণের জন্য দেবী দুলানকে সন্তুষ্ট করতে আগুনের উপর হাঁটেন বা শরীরে পেরেক গেঁথে নিজেদেরকে ব্যথা দেন।

বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পুরী লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু তিনি বিজু জনতা দলের (বিজেডি) পিনাকি মিশ্রের কাছে ১০০০০ ভোটে হেরে যান তিনি।

জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটছেন সম্বিত পাত্র
কর্ণাটকে প্রার্থীপদ ঘোষণা হতেই BJP-তে ভাঙন; টিকিট না পেয়ে দল ছাড়লেন প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী
জ্বলন্ত কয়লার উপর দিয়ে হাঁটছেন সম্বিত পাত্র
Opposition Unity: বিরোধী জোটের লক্ষ্যে খাড়গের বাসভবনে রাহুল-নীতীশ-তেজস্বীর বৈঠক

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in