কেন্দ্রের অধীনস্থ শুল্ক দপ্তর এখনও সোনা পাচারকারীদের ধরতে পারেনি কেন? - শাহকে পাল্টা বিজয়নের

অমিত শাহ কী আগে থেকেই জানতেন এইভাবে সোনা পাচার হবে? কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গত ৯ মাস ধরে তাহলে কী তদন্ত করছে? প্রশ্ন বিজয়নের
কেন্দ্রের অধীনস্থ শুল্ক দপ্তর এখনও সোনা পাচারকারীদের ধরতে পারেনি কেন? - শাহকে পাল্টা বিজয়নের
পিনারাই বিজয়ন ও অমিত শাহ ফাইল চিত্র

কেরলে সোনা পাচার নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর আক্রমণের পরের দিনই তাঁকে পাল্টা আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তিনি জানান, বিজেপি সরকারের অধিনে থাকা শুল্ক দপ্তর কেন এখনও এই সোনা পাচারকারীদের ধরতে পারেনি।

৯ মাস অতিক্রান্ত হয়ে গেলেও পাচার হয়ে যাওয়া সোনা এখনও অধরাই রয়ে গিয়েছে। শাহ-র পালটা দিতে গিয়ে এদিন বিজয়ন বেশ কিছু প্রশ্ন তুলে ধরেন, তিনি কী আগে থেকেই জানতেন এইভাবে সোনা পাচার হবে? কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গত ৯ মাস ধরে তাহলে কী তদন্ত করছে? উল্লেখ্য, বৃহস্পতিবার অমিত শাহ অভিযোগ করেন, বাম নেতা মুখ্যমন্ত্রী এই সোনা পাচারের সঙ্গে যুক্ত। বাম সরকারের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে তদন্ত করানো হচ্ছে। কিন্তু আসল অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করতে পারেনি। সে এখনও পলাতক।

পিনারাই বিজয়ন ও অমিত শাহ
কেন্দ্রের অধীনস্থ তিরুবন্তপুরম বিমানবন্দর কিভাবে সোনা পাচারের হাব হল? শাহকে পাল্টা বিজয়নের

বিজয়ন প্রশ্ন করেন, কেন্দ্র কি অভিযুক্তকে মাসিক ৩ লক্ষ টাকা বেতন দেয়? আসলে বাম সরকারের বিরুদ্ধে তেমন কিছুই আর খুঁজে পাচ্ছে না কেন্দ্র। তাই এখন সমস্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে তদন্তে লাগিয়ে দিয়েছে। কেরলের মানুষ জানেন শাহ-র প্রশ্নের উত্তর কী হতে পারে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in