Uttar Pradesh: আবারও শিরোনামে লখিমপুর, বিজেপি বিধায়কের গাড়ির ধাক্কায় মৃত দুই বাইক আরোহী

জানা গিয়েছে, গাড়িটি বিজেপি বিধায়ক যোগেশ বর্মার স্ত্রী নীলম বর্মার নামে নথিভুক্ত করানো। তবে দুর্ঘটনার সময় ওই বিধায়ক গাড়িতে ছিলেন না। গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।
Uttar Pradesh: আবারও শিরোনামে লখিমপুর,  বিজেপি বিধায়কের গাড়ির ধাক্কায় মৃত দুই বাইক আরোহী
বিজেপি বিধায়ক যোগেশ বর্মাছবি - সংগৃহীত

ফের খবরের শিরোনাম হল উত্তরপ্রদেশের লখিমপুর। এবারও গাড়ির ধাক্কায় মৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে সেরাজ্যে। বিজেপি বিধায়কের গাড়ির ধাক্কায় দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনায় গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। রবিবার রাতে বাহরাইচ হাইওয়েতে দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, গাড়িটি বিজেপি বিধায়ক যোগেশ বর্মার স্ত্রী নীলম বর্মার নামে নথিভুক্ত করানো। তবে দুর্ঘটনার সময় ওই বিধায়ক গাড়িতে ছিলেন না। গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকে। সংবাদ সংস্থা মারফত জানা গিয়েছে, মৃতেরা খেরি থানার কিরাতপুরের বাসিন্দা। রামপুর থেকে বাড়ি ফেরার সময়ে বিধায়কের স্করপিও তাঁদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর।

লখিমপুর খেরির পুলিশ সূত্রে জানানো হয়েছে, 'বাহরাইচ হাইওয়েতে একটি গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষের জেরে দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। গাড়িটি সদর বিধায়ক যোগেশ ভার্মার বলে জানতে পারা গিয়েছে। গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়ির চালককে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত চলছে।'

প্রসঙ্গত, এদিনই লখিমপুর কাণ্ডে মূল অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্রর জামিন খারিজ করে দিয়েছে দেশের শীর্ষ আদালত। আগামী এক সপ্তাহের মধ্যে তাঁকে আত্মসমর্পণ করতে হবে বলে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

বিজেপি বিধায়ক যোগেশ বর্মা
Lakhimpur Kheri: সুপ্রিম কোর্টের নির্দেশে লখিমপুর খেরির কৃষক মৃত্যুর ঘটনায় আশিস মিশ্রের জামিন খারিজ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.