Uttar Pradesh: সাড়ে ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে খুন - দোষীকে মৃত্যুদন্ড দিল স্থানীয় আদালত

People's Reporter: কায়সেরগঞ্জ পুলিশ থানার অন্তর্গত গ্রামে রাজেশ ওরফে লালা এই বছরের ২১ ফেব্রুয়ারি ওই শিশুকন্যাকে ধর্ষণ করে হত্যা করে। নিহত শিশুকন্যাটির দেহ পরে এক আখ খেত থেকে উদ্ধার করা হয়।
ছবি- প্রতীকী
ছবি- প্রতীকী ছবি সংগৃহীত

সাড়ে চার বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ ও হত্যার অপরাধে ২২ বছরের এক যুবককে মৃত্যুদন্ড দিল উত্তরপ্রদেশের বাহারাইচের এক আদালত। এই বছরের গোড়ায় সাড়ে চার বছরের ওই শিশুকন্যাকে ধর্ষণ করার পর হত্যা করে অভিযুক্ত রাজেশ।

জানা গেছে, কায়সেরগঞ্জ পুলিশ থানার অন্তর্গত এক গ্রামে অভিযুক্ত রাজেশ ওরফে লালা এই বছরের ২১ ফেব্রুয়ারি ওই শিশুকন্যাটিকে ধর্ষণ করে এবং পরে হত্যা করে। নিহত শিশুকন্যাটির দেহ পরে এক আঁখের খেত থেকে উদ্ধার করা হয়। ঘটনার পর সন্দেহের ভিত্তিতে রাজেশকে আটক করে স্থানীয় পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে এক ঘটনায় রাজেশের ভাই কাল্লুও জড়িত ছিল এবং সে তার ভাইকে এই অপরাধ সংগঠিত করতে সহায়তা করে। ঘটনার পর থেকেই রাজেশের ভাই কাল্লু এখনও নিখোঁজ।

এদিন পকসো কোর্টের স্পেশাল অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট অ্যান্ড সেশন জাজ দীপ কান্ত মণি রাজেশের মৃত্যুদন্ডের সাজা শোনান। সরকারি কৌঁসুলি সন্ত প্রতাপ সিং একথা জানিয়ে বলেন, মৃত্যুদন্ডের পাশাপাশি রাজেশকে ১.১ লক্ষ টাকার আর্থিক জরিমানা করা হয়েছে। এই জরিমানার অর্থ নিহত শিশুকন্যার মায়ের হাতে তুলে দেওয়া হবে।

ছবি- প্রতীকী
NHAI: ভোট মিটতেই বাড়ানো হল জাতীয় সড়কের টোল ট্যাক্স, কত বাড়ল? কবে থেকে কার্যকর?
ছবি- প্রতীকী
Mother Dairy: আমূলের পর মাদার ডেয়ারিও লিটার প্রতি ২ টাকা বাড়াল দুধের দাম!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in