Uttar Pradesh: বিয়ের নিমন্ত্রণপত্রে নির্বাচনী প্রচার, সমাজবাদী পার্টি সমর্থকের অভিনব উদ্যোগ
বিয়ের আমন্ত্রণপত্রছবি - সংগৃহীত

Uttar Pradesh: বিয়ের নিমন্ত্রণপত্রে নির্বাচনী প্রচার, সমাজবাদী পার্টি সমর্থকের অভিনব উদ্যোগ

অভিষেক সরোজ নামে এক যুবকের বিয়ের আমন্ত্রণপত্র সবুজ এবং লালে ছাপানো হয়েছে। যা সমাজবাদী পার্টির দলীয় রং। তাতে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব এবং মুলায়ম সিং যাদবের ছবি ছাপানো হয়েছে।

কয়েক মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন উত্তরপ্রদেশ জুড়ে। আপাতত রাজনৈতিক উত্তাপ রাজ্যজুড়ে। সেই উত্তাপের আঁচ বিয়ের অনুষ্ঠানেও। সম্প্রতি প্রতাপগড় জেলার পট্টিতে অভিষেক সরোজ নামের এক যুবক আমন্ত্রণপত্র ছাপিয়েছেন নির্বাচনকে মাথায় রেখেই।

অভিষেক সরোজের বিয়ের আমন্ত্রণপত্র সবুজ এবং লালে ছাপানো হয়েছে। যা সমাজবাদী পার্টির দলীয় রং। তাতে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব এবং মুলায়ম সিং যাদবের ছবি ছাপানো হয়েছে। আমন্ত্রণপত্রের ভিতরের দিকে স্থানীয় এসপি নেতাদের ছবি ছাপা হয়েছে।

আমন্ত্রণপত্রের শেষ পৃষ্ঠায় লেখা “কাম বোলতা হ্যায়” ক্যাপশন। সেখানে অখিলেশ সরকারের আমলে যাবতীয় কাজের বিস্তারিত বিবরণ। জনেশ্বর মিশ্র পার্ক, মেদান্ত হাসপাতাল, লখনউ মেট্রো, নতুন হাইকোর্ট ভবন, ইকানা স্টেডিয়াম, গোমতী রিভারফ্রন্ট, লায়ন সাফারি, আগ্রা এক্সপ্রেসওয়ে এবং অখিলেশ আমলে সম্পন্ন হওয়া অন্যান্য প্রকল্পের ছবি রয়েছে এখানে।

২০ নভেম্বর, অভিষেক সরোজ নামের ওই যুবকের বিয়ের দিন নির্ধারিত হয়েছে। এই ধরণের আমন্ত্রণপত্র প্রায় ৪০০ জনের কাছে পৌঁছে দিয়েছেন তিনি। অভিষেকের কথায় – “আমার ছোট ভাই, আদিত্য সরোজ, অখিলেশ যাদবের একজন ভক্ত। সে আমাকে প্রথম এই পরিকল্পনার কথা বলে। আমি তার কথা ফেলতে পারিনি”।

তিনি আরও বলেন, প্রায় প্রত্যেক আমন্ত্রিতই আমাদের আমন্ত্রণপত্র দেখে অবাক হলেও কেউ আপত্তি করেননি। আমরা কিছু স্থানীয় বিজেপি সমর্থকদেরও আমন্ত্রণ জানিয়েছি এবং তারা হাসিমুখে আমন্ত্রণ গ্রহণ করেছেন”।

-With IANS inputs

বিয়ের আমন্ত্রণপত্র
Uttar Pradesh: চারশোর বেশি আসন জিতে ক্ষমতায় আসবে সমাজবাদী পার্টি - অখিলেশ যাদব

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in