Uttar Pradesh: চারশোর বেশি আসন জিতে ক্ষমতায় আসবে সমাজবাদী পার্টি - অখিলেশ যাদব

অখিলেশের দাবি, রাজ্যে বেকারি চূড়ান্ত, মুদ্রাস্ফীতি বাড়ছে। রাজ্যবাসী বিষয়টি একেবারে ভালোভাবে নিচ্ছে না। তাই ২০২২ সালেই যোগী সরকারের মেয়াদ শেষ হয়ে যাবে।
Uttar Pradesh: চারশোর বেশি আসন জিতে ক্ষমতায় আসবে সমাজবাদী পার্টি - অখিলেশ যাদব
অখিলেশ যাদবফাইল চিত্র = সংগৃহীত

দীর্ঘদিন ধরেই রাজ্যের প্রত্যক্ষ রাজনীতিতে নেই উত্তরপ্রদেশের সমাজবাদী দলের নেতা অখিলেশ যাদব। কিন্তু তিনি যে সবটাই পর্যবেক্ষণে রেখেছেন, তা প্রমাণিত হল জয়পুরের অনুষ্ঠানে একটি হুঁশিয়ারি বার্তায়। তাঁর বার্তা, চারশোরও বেশি আসনে বিধানসভা নির্বাচনে জিতবে সমাজবাদী পার্টি।

আগামী বছরের শুরুতেই উত্তরপ্রদেশ-সহ দেশে বেশ কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচন। চব্বিশের ভোটের আগে এই বিধানসভা নির্বাচনে নিজেদের অবস্থান শক্ত করে নিতে চাইছে সব রাজনৈতিক দলই।

প্রসঙ্গত, আজমগড়ে সাংসদ অখিলেশ কয়েকদিন আগেই জানিয়েছিলেন যে, বাইশের বিধানসভা ভোটে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন না। তবে তাঁর মুখ্যমন্ত্রী পদপ্রার্থীত্ব নিয়ে কোনও দ্বিমত ছিল না। তিনি নিজে ভোটে না দাঁড়ালে দলীয় কর্মীদের মনোবল ঠোক্কর খেতে পারেও বলা মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

অখিলেশের দাবি, রাজ্যে বেকারি চূড়ান্ত, মুদ্রাস্ফীতি বাড়ছে। রাজ্যবাসী বিষয়টি একেবারে ভালোভাবে নিচ্ছে না। তাই ২০২২ সালেই যোগী সরকারের মেয়াদ শেষ হয়ে যাবে। তিনি বলেন, ৪০০টিরও বেশি আসন জিতবে সমাজবাদী পার্টি। জনগণ বিজেপিকে নির্মূল করবে বলে মনস্থির করে ফেলেছে।

উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর কথায়, বিজেপি নেতাদের প্রতিশ্রুতি ছিল, সাধারণ মানুষ এবার বিমানে ভ্রমণ করতে পারবেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দু'চাকার গাড়ির মালিক আশঙ্কায় ভুগছেন।

অখিলেশ যাদব
Uttar Pradesh: ১০৮ আসন হারাতে পারে বিজেপি, ব্যবধান কমাচ্ছে সমাজবাদী পার্টি - সমীক্ষা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in