UP: যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজভূষণের ছেলের কনভয়ে থাকা গাড়ির ধাক্কায় মৃত দুই কিশোর! গ্রেফতার চালক

People's Reporter: ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোন্ডা জেলার কর্ণেলগঞ্জ থানা এলাকার হুজুরপুর-বাহরাইচ রেলওয়ে ক্রসিং-র কাছে।
করণভূষণ সিং (বামদিক) ও ব্রিজভূষণ শরণ সিং (ডানদিক)
করণভূষণ সিং (বামদিক) ও ব্রিজভূষণ শরণ সিং (ডানদিক)গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

মহিলা কুস্তিগীরদের যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজভূষণ শরণ সিং-র পুত্র তথা বিজেপি প্রার্থী করণভূষণ সিং-র কনভয়ে থাকা গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে দুই কিশোরের। আহত হয়েছে এক শিশুও।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোন্ডা জেলার কর্ণেলগঞ্জ থানা এলাকার হুজুরপুর-বাহরাইচ রেলওয়ে ক্রসিং-র কাছে। বুধবার সকালে ওই এলাকা দিয়ে কনভয় নিয়ে যাচ্ছিলেন বিজেপি প্রার্থী করণ ভূষণ। তখনই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে খবর, বিজেপি প্রার্থীর কনভয়টি হুজুরপুরের দিকে যাচ্ছিল। সেই সময় রাস্তা পার হচ্ছিল ৩ কিশোর। কনভয়ে থাকা একটি গাড়ি ৩ কিশোরকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। আহত হয় এক কিশোরের। তাকে নিকটবর্তী একটি হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিজেপি প্রার্থীর কনভয়ে থাকা গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে মৃতদের পরিবার ও স্থানীয় জনতারা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। গাড়িতে থাকা অন্যান্যরা ভয়ে পালিয়ে যান। গাড়িটি বাজেয়াপ্ত করার পাশাপাশি গ্রেফতার করা হয় ওই গাড়ির চালককে। তবে কনভয়ের মধ্যে করণভূষণ সিং ছিলেন কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচনে ব্রিজভূষণের পরিবর্তে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাঁর পুত্র করণভূষণ সিং। উত্তরপ্রদেশের কাইজারগঞ্জ কেন্দ্র থেকেই নির্বাচনে লড়েন তিনি। গত ২০ মে ওই কেন্দ্রে নির্বাচন হয়। বিদায়ী সাংসদ ব্রিজভূষণের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় তাঁকে টিকিট দেয়নি বিজেপি।

করণভূষণ সিং (বামদিক) ও ব্রিজভূষণ শরণ সিং (ডানদিক)
Porsche Crash: পোর্শে দুর্ঘটনায় যুক্ত বিধায়কের ছেলে! ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে, অভিযোগ কংগ্রেসের
করণভূষণ সিং (বামদিক) ও ব্রিজভূষণ শরণ সিং (ডানদিক)
Arvind Kejriwal: কেজরিওয়ালের জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন শুনতে রাজি হল না সুপ্রিম কোর্ট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in