Uttar Pradesh: বিরোধী গোষ্ঠীর হাতে নৃশংস খুন বিজেপি নেতা

পুলিশ সূত্র অনুসারে, কৃষ্ণ শুক্লার সঙ্গে জিতেন্দ্র পান্ডের বিবাদ ছিলো। বিগত পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী বাছাইকে কেন্দ্র করে বিবাদে জিতেন্দ্র পান্ডের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেন কৃষ্ণ শুক্লা
Uttar Pradesh: বিরোধী গোষ্ঠীর হাতে নৃশংস খুন বিজেপি নেতা
ছবি প্রতীকীকার্টুন - তৌসিফ হক

বিবাদের জেরে উত্তরপ্রদেশে খুন হলেন এক বিজেপি নেতা। মৃত নেতার নাম কৃষ্ণ শুক্লা। তিনি বলরামপুর অঞ্চলের পঞ্চায়েত প্রধান এবং দলের স্থানীয় শাখার কার্যকরী সম্পাদক ছিলেন।

জানা গেছে, ওই বিজেপি নেতার প্রতিপক্ষ এবং তাঁর দলবল প্রথমে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। এরপর তাঁর ওপর দিয়ে ট্র্যাক্টর চালিয়ে দেওয়া হয়। গত সোমবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুসারে, কৃষ্ণ শুক্লার সঙ্গে জিতেন্দ্র পান্ডের বিবাদ ছিলো। বিগত পঞ্চায়েত নির্বাচনের সময় প্রার্থী বাছাইকে কেন্দ্র করে বিবাদের জেরে জিতেন্দ্র পান্ডের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেন কৃষ্ণ শুক্লা।

সোমবার রাতে জিতেন্দ্র পান্ডে এবং তাঁর দলবল কৃষ্ণ শুক্লাকে একা পেয়ে ঘিরে ফেলে। প্রথমেই তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এরপর তাঁর ওপর দিয়ে ট্র্যাক্টর চালিয়ে দেয় জিতেন্দ্র পান্ডের দলবল। এই অভিযোগ জানানো হয়েছে কৃষ্ণ শুক্লার পরিবারের পক্ষ থেকে। ঘটনাস্থলেই ট্র্যাক্টর ফেলে রেখে আততায়ীরা পালিয়ে যায়।

বলরামপুরের এসপি হেমন্ত কুটিয়াল জানিয়েছেন, এই ঘটনায় ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে এবং অভিযুক্তদের সন্ধানে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে।

ঘটনায় প্রধান অভিযুক্ত জিতেন্দ্র পান্ডে এবং তাঁর সহযোগী রাজেশ কুমার যাদব মহন্ত, উমাকান্ত, রাহুল এবং সতীশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এসপি হেমন্ত কুটিয়াল।

কুটিয়াল আরও জানিয়েছেন, এর আগে কৃষ্ণ শুক্লা নিজের ওপর এক ভুয়ো আক্রমণের ঘটনা সাজিয়েছিলো এবং জিতেন্দ্র পান্ডের নামে অভিযোগ দায়ের করেছিলো। গত ৯ মাস আগের ওই ঘটনায় জিতেন্দ্র পান্ডের জেল হয়।

মঙ্গলবার বলরামপুর পুলিশের পক্ষ থেকে তদন্তকারী অফিসারদের একটি দল ঘটনাস্থলে যায় এবং প্রত্যক্ষদর্শীদের বয়ান সংগ্রহ করে।

(Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

ছবি প্রতীকী
Uttar Pradesh: থানায় ঢুকে পুলিশকে হুমকি, মোরাদাবাদে দলবল সহ বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in