Uttar Pradesh: আলিগড়ে পুলিশ কনস্টেবলের হাতে ধর্ষিতা নাবালিকা

আলিগড়ের আত্রৌলির এক গ্রামে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। যে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে জানা গেছে তিনি ওই কিশোরীর পরিবারের সঙ্গে সম্পর্কিত।
Uttar Pradesh: আলিগড়ে পুলিশ কনস্টেবলের হাতে ধর্ষিতা নাবালিকা
ছবি প্রতীকীঅঙ্কন - তৌসিফ হক

পুলিশের হাতে এক নাবালিকার ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই উত্তরপ্রদেশের আলিগড় থেকে আরও এক নাবালিকার ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল। এবারও অভিযোগ এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে।

সূত্র অনুযায়ী, আলিগড়ের আত্রৌলির নিকটবর্তী এক গ্রামে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। যে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে জানা গেছে তিনি ওই কিশোরীর পরিবারের সঙ্গে সম্পর্কিত।

শুক্রবারের এই ঘটনার বিষয়ে আলিগড়ের সিনিয়র পুলিশ সুপারিনটেনডেন্টের কাছ থেকে অভিযোগ পাবার পর রবিবার ওই পুলিশকর্মীকে বরখাস্ত এবং গ্রেপ্তার করা হয়েছে। তিনি বর্তমানে বুলন্দশহর জেলায় পোস্টিং ছিলেন।

পুলিশ সূত্র অনুসারে, নিগৃহীত কিশোরী এক আত্মীয়ের সাথে দেখা করতে যাবার সময় অভিযুক্ত পুলিশ কনস্টেবল তাঁকে পৌঁছে দেবার কথা বলে মোটরসাইকেলে বসান এবং পার্শ্ববর্তী একটি গ্রামে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন। ধর্ষণের পর, কাউকে এই ঘটনা জানালে তাকে ভয়ানক পরিণতি হবে বলেও হুমকি দেয় ওই পুলিশ কনস্টেবল এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে অভিযোগ।

যদিও নিগৃহীত কিশোরী ঘটনাটি তার আত্মীয়দের জানায় এবং আত্রৌলি থানায় একটি মামলা দায়ের করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক ঊর্ধ্বতন পুলিশ আধিকারিক জানিয়েছেন, মেডিকেল রিপোর্টে ধর্ষণের অভিযোগ নিশ্চিত হওয়ার পরে পুলিশকর্মীর বিরুদ্ধে IPC এবং POCSO আইনের প্রাসঙ্গিক ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে ললিতপুরে এক থানার ইনচার্জের দ্বারা ১৩ বছর বয়সী এক ধর্ষিতাকে আবারও ধর্ষণের অভিযোগ আনার কয়েকদিন পরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

- with inputs from IANS

ছবি প্রতীকী
Uttar Pradesh: টানা তিন দিন ধরে গণধর্ষণ, অভিযোগ জানাতে গিয়ে থানাতেও ধর্ষণের শিকার নাবালিকা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.