ফোনে স্মৃতি ইরানির কণ্ঠস্বর চিনতে না পারায় তদন্তের মুখে সরকারী কর্মচারী

কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী দীপক নামের ওই ক্লার্ককে ফোন করেছিলেন। কিন্তু ক্লার্ক কেন্দ্রীয় মন্ত্রীকে চিনতে পারেননি। এরপর তিনি CDO-কে ফোন করেন। তখনই বিষয়টি প্রকাশ্যে আসে।
স্মৃতি ইরানি
স্মৃতি ইরানিফাইল ছবি

ফোনে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কণ্ঠস্বর চিনতে না পারায় তদন্তের মুখে পড়লেন এক সরকারী ক্লার্ক। কেন্দ্রীয় মন্ত্রীর দেওয়া দায়িত্ব পালন না করার অভিযোগ উঠেছে ওই ক্লার্কের বিরুদ্ধে।

খবরে প্রকাশ, গত ২৭ আগস্ট উত্তরপ্রেশের মুসাফিরখানা তেহসিলের পুরে পেহালওয়ান গ্রামের করুণেশ নামের এক বাসিন্দা স্মৃতি ইরানির কাছে একটি অভিযোগপত্র জমা দিয়েছিলেন। যেখানে তিনি জানিয়েছিলেন, পেশায় শিক্ষক তাঁর বাবার মৃত্যুর পর তাঁর মা সাবিত্রী দেবী পেনশন পাওয়ার অধিকারী। কিন্তু সাবিত্রী দেবীর পেনশন আটকে আছে কারণ স্থানীয় ক্লার্ক ভেরিফিকেশনের দায়িত্ব সঠিক ভাবে পালন করেননি।

এই অভিযোগ পেয়ে কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী দীপক নামের ওই ক্লার্ককে ফোন করেছিলেন। কিন্তু ক্লার্ক কেন্দ্রীয় মন্ত্রীকে চিনতে পারেননি।

আমেঠির চিফ ডেভলপমেন্ট অফিসার (CDO) অঙ্কুর লাথার সোমবার সংবাদসংস্থা PTI-কে জানিয়েছেন, মিঃ করুণেশের অভিযোগপত্র পড়ে যা বোঝা যাচ্ছে মুসাফিরখানার ক্লার্ক দীপকের গাফিলতির কারণে এটা হয়েছে। উনি ওনার দায়িত্ব সঠিকভাবে পালন করেননি।

মুসাফির খানার সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অভিযুক্ত ক্লার্কের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন।

অভিযুক্ত ক্লার্ক দীপক কেন্দ্রীয় মন্ত্রীকে চিনতে না পারলে, তিনি CDO-কে ফোন করেন। তখনই বিষয়টি প্রকাশ্যে আসে।

স্মৃতি ইরানি
জ্বালানির দাম এভাবে বাড়ছে কেন? বিমানের মধ্যেই সহযাত্রীর প্রশ্ন, অস্বস্তিতে স্মৃতি ইরানি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in