UP: বিয়ের প্রস্তাবে ‘না’, যোগীরাজ্যে ধর্ষণের পর কিশোরীর মুখে লোহার রড দিয়ে নিজের নাম লিখল যুবক!

People's Reporter: নির্যাতিতা জানিয়েছে, তাকে অত্যাচারের সময় যুবকটির মা ও বোন তাকে চেপে ধরে রেখেছিলেন। তিনি চিৎকার করলেও, তাকে কেউ বাঁচাতে আসেননি।
 উত্তরপ্রদেশের কিশোরীকে লাগাতার ধর্ষণ
উত্তরপ্রদেশের কিশোরীকে লাগাতার ধর্ষণছবি - প্রতীকী

যোগীরাজ্যে ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় ১৭ বছর বয়সী এক নাবালিকাকে তিনদিন ধরে বন্দী করে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, মেয়েটির মুখে গরম লোহার রড দিয়ে ছেলেটি নিজের নামও লিখেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত ১৯ এপ্রিল রাতে যুবকটি জোর করে নিজের বাড়িতে নিয়ে যায় মেয়েটিকে। সেখানে তিনদিন তাকে আটকে রেখে লাগাতার ধর্ষণ করে। এরপর কোনও রকমে ওই বাড়ি থেকে পালিয়ে আসে কিশোরী। থানায় গিয়ে যুবকের নামে অভিযোগ দায়ের করে। অভিযুক্ত ছেলেটির বয়স ২১ বছর।

মেয়েটি এক সংবাদ মাধ্যমে জানিয়েছে, “১৯ এপ্রিল আমি কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে দোকানে গিয়েছিলাম। ফেরার পথে ওই ছেলেটি জোর করে আমাকে তার বাড়িতে নিয়ে যায়। আমার সাথে খারাপ কাজ করে। তারপর গরম লোহার রড দিয়ে আমার মুখে নিজের নাম লেখে। সেই সময় তার মা ও বোন আমাকে চেপে ধরেছিলেন। আমি চিৎকার করলেও, আমাকে কেউ বাঁচাতে আসেননি।“

জানা গেছে, ২১ এপ্রিল কোনোভাবে ছেলেটির বাড়ি থেকে পালাতে সক্ষম হয় কিশোরীটি। পুলিশ সূত্রে খবর, অভিযোগ দায়ের পর এফআইআর করা হয়। এবং মেয়েটির অভিযোগের ভিত্তিতে ছেলেটিকে গ্রেফতার করা হয়। বর্তমানে পুলিশ হেফাজতে আছে ছেলেটি।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বিরুদ্ধে প্রাথমিকভাবে ভারতীয় দণ্ডবিধির ৩৪৩ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৫০৪ (ইচ্ছাকৃত অপমান), ৩৭৬ (ধর্ষণ) এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইন (পকসো) এর অধীনে একাধিক ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে।

 উত্তরপ্রদেশের কিশোরীকে লাগাতার ধর্ষণ
Telangana: প্রার্থীপদ প্রত্যাহার করাতে মুখ্যমন্ত্রীর দৌত্য, কংগ্রেসের আবেদনে সিপিআইএম-এর 'না'
 উত্তরপ্রদেশের কিশোরীকে লাগাতার ধর্ষণ
Kerala: 'গণতন্ত্রের অবমাননা' - কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর ভোট না দেওয়ায় সমালোচনায় CPIM, CPI

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in