Madhya Pradesh: দুই আদিবাসীকে পিটিয়ে খুন, গুরুতর আহত আরও এক, অভিযোগ বজরং দলের দিকে

এই ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে কংগ্রেস বিধায়ক অর্জুন সিং কাকোদিয়া জব্বলপুর নাগপুর হাইওয়ের ওপর বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষোভের পর পুলিশ আধিকারিকরা মৃতদের বাড়ি যান।
Madhya Pradesh: দুই আদিবাসীকে পিটিয়ে খুন, গুরুতর আহত আরও এক, অভিযোগ বজরং দলের দিকে
মধ্যপ্রদেশে দুই আদিবাসীকে পিটিয়ে খুনপ্রতীকী ছবি

মধ্যপ্রদেশের সিওনি জেলায় দুই আদিবাসী ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠলো। এই ঘটনায় অন্য এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। পুলিশ সূত্র অনুসারে এই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন অন্তত কুড়ি জন ব্যক্তি। এদের মধ্যে ছয় জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, দুই আদিবাসী ব্যক্তির মৃত্যু হয়েছে। অভিযোগ, পনেরো-কুড়ি জন ব্যক্তি তিন ব্যক্তিকে গো হত্যার অপরাধে মারধোর করে। যে ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু হয়। অন্য এক ব্যক্তি আহত হয়েছেন। ইতিমধ্যেই এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা বজরং দলের সদস্য বলে জানা গেছে। ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কয়েকজনকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চাল্লাচ্ছে পুলিশ।

পুলিশ থানায় অভিযোগ দায়ের করেন আহত ব্রজেশ বাট্টি। তিনি জানিয়েছেন, উত্তেজিত জনতা সম্পৎ বাট্টি ও ধানসাকে লাঠি দিয়ে পেটায় এবং সে বাধা দিতে গেলে তাঁকেও মারধোর করে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন ওই দুই আদিবাসী ব্যক্তির বাড়িতে জনা কুড়ি ব্যক্তি আসে এবং গো হত্যার অভিযোগ করে। এরপরেই ওই দুই ব্যক্তিকে মারধোর শুরু করা হয়। ঘটনায় গুরুতর আহত দু'জনকে হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে কংগ্রেস বিধায়ক অর্জুন সিং কাকোদিয়া জব্বলপুর নাগপুর হাইওয়ের ওপর বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। কংগ্রেস বিধায়কের বিক্ষোভের পর সিওনি থানার পুলিশ প্রধান এবং অন্যান্য আধিকারিকরা মৃতদের বাড়ি যান।

মধ্যপ্রদেশে দুই আদিবাসীকে পিটিয়ে খুন
K'taka: বাড়িতে বড়দিন পালনে বজরঙ দলের বাধা, রুখে দাঁড়িয়ে বিক্ষোভকারীদের হটালেন মহিলারা, ভাইরাল ভিডিও

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.