কংগ্রেস শাসিত রাজ্যে গো-মাংস বিক্রির অভিযোগে বিবস্ত্র করে বেল্ট দিয়ে মার দুই ব্যক্তিকে

পুলিশ সূত্রে খবর, ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। একজন হলেন রামনিভাস মেহর ও অন্যজন হলেন নরসিংহ দাস। তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান সুমিত নায়েক।
কংগ্রেস শাসিত রাজ্যে গো-মাংস বিক্রির অভিযোগে বিবস্ত্র করে বেল্ট দিয়ে মার দুই ব্যক্তিকে

গো-মাংস বিক্রি করার অভিযোগে দু’জন ব্যক্তিকে বেল্ট দিয়ে বেধড়ক মারলেন উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের বিলাসপুরে। এই মারের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে দু’জন মোটরবাইক নিয়ে প্রায় বিবস্ত্র অবস্থায় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। মোটরবাইকের ওপর দুটি বস্তাও আছে, যার মধ্যে কিছু আছে বলে মনে হচ্ছে। আর উত্তেজিত জনতার মধ্যে একজন তাঁদেরকে বেল্ট দিয়ে মারতে মারতে তাঁদের পিছনে আসছেন। তাঁর সাথে আরও অনেকেই রয়েছেন। কিন্তু কেউ কোনো প্রতিবাদ করছেন না।

পুলিশ সূত্রে খবর, বস্তা থেকে প্রায় ৩৪ কেজি গো-মাংস উদ্ধার করা হয়েছে। সমস্ত মাংস পরীক্ষার জন্য ল্যাবেও পাঠানো হয়। কিন্তু ল্যাবের রিপোর্ট প্রকাশ্যে আনা হয়নি।

পুলিশ আরও জানায়, ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। একজন হলেন রামনিভাস মেহর ও অন্যজন হলেন নরসিংহ দাস। তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান সুমিত নায়েক নামের এক ব্যক্তি। তিনি বলেন, 'ওই দুই ব্যক্তি সাদা রঙের একটি বস্তায় করে কিছু একটা বিক্রি করছিলেন। তাঁদেরকে জিজ্ঞাসা করায় তাঁরা বলেন বস্তাতে গোরুর মাংস আছে।' বুধবার তাঁদেরকে আদালতেও পেশ করা হয়। আদালতের পর্যবেক্ষণ সম্পর্কেও কিছু জানা যায়নি এখনও।

কংগ্রেস শাসিত রাজ্যে গো-মাংস বিক্রির অভিযোগে বিবস্ত্র করে বেল্ট দিয়ে মার দুই ব্যক্তিকে
Morbi Bridge Collapsed: 'ভগবানের ইচ্ছায়' মোরবি সেতু ভেঙে পড়েছে, আদালতে দাবি ওরেভা কোম্পানির!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in