Haryana: হরিয়ানায় গোরু চোর সন্দেহে দুই লেবু ব্যবসায়ীকে বেধড়ক মারধর স্বঘোষিত গো-রক্ষকদের, আটক ৭

People's Reporter: পুলিশ সূত্রে খবর, গত শনিবার ওই দুই ব্যক্তি রাজস্থানের চুরু থেকে লেবু বোঝাই করা একটি ট্রাক নিয়ে পাঞ্জাবের ভাতিন্দায় যাচ্ছিলেন।
ছবি - প্রতীকী
ছবি - প্রতীকী

গোরু চুরির সন্দেহে গণপিটুনি দুই যুবককে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যেয়। আহত ওই দুই ব্যক্তি বর্তমানে চিকিৎসাধীনে রয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত ওই দুই ব্যক্তির নাম সোনু বংশীরাম (২৯) এবং সুন্দর সিং (৩৫)। পুলিশ সূত্রে খবর, গত শনিবার ওই দুই ব্যক্তি রাজস্থানের চুরু থেকে লেবু বোঝাই করা একটি ট্রাক নিয়ে পাঞ্জাবের ভাতিন্দায় যাচ্ছিলেন। প্রবল বৃষ্টির জন্য হাইওয়ের পাশে তাদের ট্রাকটি দাঁড় করান। সেই সময় কেউ বা কারা স্বঘোষিত গোরক্ষকদের খবর দেয় গোরু নিয়ে যাওয়ার সন্দেহে।

খবর পেয়ে প্রায় ২০ জন ব্যক্তি সোনুদের জাতীয় সড়ক ৫২ তে ধাওয়া করে। জানা যায়, ওই লেবু ব্যবসায়ীরা প্রথমে ভেবেছিল লুট করার জন্য তাদের পিছু নেওয়া হয়েছে। পরে লাসেদী গ্রামের একটি টোল প্লাজায় তাদের দাঁড় করানো হয়। এরপর তাদের ট্রাক থেকে বলপূর্বক নামিয়ে এনে লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয়। দুই ব্যবসায়ী গুরুতর আহত হওয়ার পর, গোরক্ষকরা ট্রাকের ডালা খুলে দেখে সেখানে কোনও গোরু নেই বরং রয়েছে লেবু। তা দেখেই গোরক্ষকরা ট্রাক ফেলে পালিয়ে যায়।

স্থানীয়রা ওই দুই আহতকে হরিয়ানার ফতেহাবাদের এক সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে তাদের হরিয়ানার এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাজগড়ের ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (ডিএসপি) প্রশান্ত কিরণ জানান, রবিবার সমাজ মাধ্যমে একটি ভিডিওর মাধ্যমে এই ঘটনাটি তারা জানতে পারেন।

তিনি আরও জানিয়েছেন, এই ঘটনায় আহতদের বয়ান নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সাতজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আরও চারজন সন্দেহের তালিকায় আছে। তাদের খুঁজতে তদন্ত চলছে।

ছবি - প্রতীকী
মানব পাচারে অভিযুক্ত বিজেপির যুব নেতা! বাংলা থেকে বিক্রম রায়কে গ্রেফতার উত্তরপ্রদেশ পুলিশের
ছবি - প্রতীকী
Hathras Stampede: ১৩ একর জমিতে 'পাঁচ-তারা' আশ্রম! দেশজুড়েও কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে ভোলে বাবার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in