অ্যাম্বুলেন্সের পথ আটকে 'দাদাগিরি' বিজেপি নেতার, দীর্ঘক্ষণ যন্ত্রণা সহ্য করে মৃত্যু রোগীর

বিজেপি নেতা উমেশ মিশ্রের বিরুদ্ধে অভিযোগ, বলপূর্বক রাস্তার মাঝখানেই গাড়ি পার্ক করে চলে গিয়েছিলেন। ফলে অ্যাম্বুলেন্সটি রাস্তার মাঝেই বাধাপ্রাপ্ত হয়ে প্রায় ৩০ মিনিট দাঁড়িয়ে থাকে।
অ্যাম্বুলেন্সের পথ আটকে 'দাদাগিরি' বিজেপি নেতার, দীর্ঘক্ষণ যন্ত্রণা সহ্য করে মৃত্যু রোগীর
ছবি - প্রতীকী

নিজের গাড়ি দিয়ে অ্যাম্বুলেন্সের পথ আটকানোর অভিযোগ উঠলো উত্তরপ্রদেশের সীতাপুর জেলার বিজেপি নেতা উমেশ মিশ্রর বিরুদ্ধে। যার ফলে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর মৃত্যু পর্যন্ত হয়েছে বলেই খবর পাওয়া যাচ্ছে।

জনপ্রতিনিধির যেখানে জনসাধারণের প্রতি দায়িত্বশীল থাকার কাজ সেখানে জনপ্রতিনিধির কারণেই প্রাণ গেল এক সাধারণ মানুষের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। বিজেপি নেতা উমেশ মিশ্রের বিরুদ্ধে অভিযোগ, বলপূর্বক রাস্তার মাঝখানেই গাড়ি পার্ক করে চলে গিয়েছিলেন। ফলে অ্যাম্বুলেন্সটি রাস্তার মাঝেই বাধাপ্রাপ্ত হয়ে প্রায় ৩০ মিনিট দাঁড়িয়ে থাকে।

মৃত সুরেশ চন্দ্রের পরিবার সূত্রে জানা যাচ্ছে, শনিবার রোগীর হঠাৎ বুকে ব্যথা শুরু হয়। সাথে সাথে তাঁকে লখনউ হাসপাতালে রেফার করা হয়। জেলা হাসপাতাল থেকে বেরিয়ে সেই উদ্দেশ্যেই রওনা দিয়েছিলেন তাঁরা। রোগীটির হার্ট অ্যাটাক হয়েছিল বলেই চিকিৎসকরা জানিয়েছেন। অ্যাম্বুলেন্সটি দীর্ঘসময় আটকে থাকায় যন্ত্রণায় কাতর হয়ে রোগীটি মারা যায়।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, উমেশ মিশ্র নিজেকে বিজেপি নেতা তথা ব্লক প্রধান রাম কিঙ্কর পান্ডের ভাই বলে দাবি করছেন। তিনি (উমেশ মিশ্র) মৃতের শ্যালককে ক্রমাগত হেনস্থা করতে থাকেন। পাশাপাশি তাঁকে পুলিশি মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন ওই নেতা। তিনি বলেন, জেলা ম্যাজিস্ট্রেট এবং পুলিশ সুপার তাঁর নির্দেশেই কাজ করেন।

ঘটনাস্থলে বেশ কয়েকজন পুলিশ থাকলেও তাঁরা নীরব দর্শকের ভূমিকা পালন করেন। বিজেপি নেতা গাড়ি করে পালিয়ে গেলেও কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি তাঁদের। ভিডিওটি ভাইরাল হতেই রীতিমতো নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Rajasthan: ‘স্বাস্থ্যের অধিকার নিয়ে একমত’ - ধর্মঘট প্রত্যাহার করলেন বেসরকারী ডাক্তাররা
অ্যাম্বুলেন্সের পথ আটকে 'দাদাগিরি' বিজেপি নেতার, দীর্ঘক্ষণ যন্ত্রণা সহ্য করে মৃত্যু রোগীর
উৎসবের মুখে আগুনে পুড়ে ছাই কাপড়ের প্রধান বাজারের ৪ হাজার দোকান; প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in