Bihar: বিধানসভা চত্বরে মুখ্যমন্ত্রীর অফিসের কাছেই মদের বোতল উদ্ধার, নীতিশের পদত্যাগের দাবি তেজস্বীর

তেজস্বী যাদব বলেছেন, যদি বিধানসভা চত্বরেই মদ পাওয়া যায়, তাহলে মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রীর এক সেকেন্ডের জন্যও এই পদে থাকার কোনো নৈতিক অধিকার নেই। উনি কি ঘুমাচ্ছেন?
 নীতিশ কুমার এবং তেজস্বী যাদব
নীতিশ কুমার এবং তেজস্বী যাদবফাইল ছবি

মদ নিষিদ্ধ বিহারে বিধানসভা থেকেই উদ্ধার হলো মদের বোতল,‌ যা নিয়ে রাজ‍্য সরকারকে তীব্র আক্রমণ করলেন বিরোধী দলনেতা তেজস্বী যাদব। মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত‍্যাগের দাবি তুলেছেন তিনি। বিরোধীদের চাপের মুখে পড়ে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

বিধানসভায় আরজেডি নেতা তেজস্বী যাদব বলেছেন, "বিহার বিধানসভা চত্বরের সর্বত্র মদ পাওয়া যাচ্ছে। এখন অনেক বেশি পরিমাণে। এটা খুব বড় একটা বিষয়। যদি বিধানসভা চত্বরেই মদ পাওয়া যায়, তাহলে মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রীর এক সেকেন্ডের জন্যও এই পদে থাকার কোনো নৈতিক অধিকার নেই। মুখ্যমন্ত্রী গতকাল এই প্রাঙ্গনেই এনডিএ বিধায়কদের মদ না খাওয়ার জন্য শপথ করিয়েছিলেন। মদ নিষেধাজ্ঞা আইনের ব‍্যর্থতা নিয়ে যে বিধায়করা প্রশ্ন করেছিলেন তিনি তাঁদের তিরস্কার করেছিলেন। এখন কি উনি ঘুমাচ্ছেন? যেখানে মদের বোতল উদ্ধার হয়েছে তা মুখ্যমন্ত্রীর অফিস থেকে ১০০ মিটারেরও কম দূরে অবস্থিত।"

বিরোধী নেতার দাবি, জেডিইউ বিধায়করাই অবৈধ মদ ব‍্যবসার সাথে জড়িত। বিধায়কদের কটাক্ষ করে তিনি বলেন, "জেডিইউ বিধায়করা যদি এখন এসে বলেন আমরা বিধানসভা চত্বরে মদের বোতলগুলি পুঁতেছি, তাহলেও আমরা অবাক হব না।"

নিজের ট‍্যুইটারে মদের বোতল উদ্ধারের ভিডিও পোস্ট করে সেখানেও সরকারকে আক্রমণ করেছেন তিনি‌।

বিধানসভায় তেজস্বী যাদব যখন সরকারকে আক্রমণ করছলেন তখন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সেখানেই উপস্থিত ছিলেন। তিনি বোতল উদ্ধারের কথা স্বীকার করে বলেন এই ঘটনার সাথে যারা জড়িত তাদের কাউকে ছাড়া হবে না।

 নীতিশ কুমার এবং তেজস্বী যাদব
Bihar: 'মদ নিষিদ্ধ' রাজ্যে মদ্যপান করে গ্রেপ্তার বিজেপি আইটি সেলের আহ্বায়ক সহ ৩

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in