Haryana: হরিয়ানা হিংসায় মৃত ৬, গ্রেপ্তার ১১৬ - শান্তি বজায় রাখার আবেদন মুখ্যমন্ত্রী খাট্টারের

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, নুহ শহরে হিংসার ঘটনার পর আরও কিছু অঞ্চল থেকে হিংসার খবর পাওয়া গেলেও দ্রুত তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। পাশপাশি রাজ্যের মানুষের কাছে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী।
মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টার
মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টারফাইল ছবি

হরিয়ানার নুহ শহরে সাম্প্রদায়িক হিংসার ঘটনায় দুই হোমগার্ড সহ মোট ৬ জনের মৃত্যু হয়েছে এবং এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ১১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার একথা জানিয়েছেন হরিয়ানার বিজেপি জেজেপি জোট সরকারের মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার।

তিনি আরও জানিয়েছেন, নুহ শহরে হিংসার ঘটনার পর আরও কিছু অঞ্চল থেকে হিংসার খবর পাওয়া গেলেও অতি দ্রুত তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। পাশপাশি রাজ্যের মানুষের কাছে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, ঘটনায় আহতদের নুহ শহরের নলহর এবং গুরগ্রামের মেদান্ত সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১১৬ জনের গ্রেপ্তারির পাশাপাশি এই ঘটনায় সঙ্গে যুক্তদের বিরুদ্ধে এখনও তল্লাশি চলছে।

হরিয়ানার মুখ্যমন্ত্রী জানান, হিংসার ঘটনায় মূল চক্রান্তকারীদের চিহ্নিত করা হয়েছে। রাজ্য সরকার সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করবে। কারণ এটা সরকারের দায়িত্ব।

এই মুহূর্তে হরিয়ানা পুলিশ বাহিনী ছাড়াও রাজ্যে ২০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। যার মধ্যে ৩ কোম্পানি মোতায়েন করা হয়েছে পালওয়ালে, ২ কোম্পানি গুরুগ্রামে, ১ কোম্পানি ফরিদাবাদে এবং ১৪ কোম্পানি বাহিনী নুহ-তে।

মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টার
Haryana: হরিয়ানার হিংসায় প্রচ্ছন্ন ভূমিকায় স্বঘোষিত গোরক্ষক নেতা? উঠছে প্রশ্ন
মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টার
৩ বছরে দেশে নিখোঁজ ১৩ লক্ষেরও বেশি মহিলা! তালিকায় দ্বিতীয় স্থানে পশ্চিমবঙ্গ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in