UP: উত্তরপ্রদেশে বাজি কারখানায় বিস্ফোরণ, নিহত ৭

People's Reporter: কৌশাম্বী জেলার মাহেভা গ্রামে রবিবার দুপুরে এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশী ছিল যে এক কিলোমিটার দূর থেকেও এই বিস্ফোরণের আওয়াজ শোনা গেছে।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি - সংগৃহীত

উত্তরপ্রদেশের কৌশাম্বী জেলায় এক বাজি কারখানায় বিস্ফোরণে কমপক্ষে ৭ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৭ জন। রবিবার দুপুর ১২টা নাগাদ এই ভয়াবহ বিস্ফোরণ ঘটে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন।

জানা গেছে, কৌশাম্বীর মাহেভা গ্রামে রবিবার দুপুরে এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশী ছিল যে এক কিলোমিটার দূর থেকেও এই বিস্ফোরণের আওয়াজ শোনা গেছে।

ঘটনার পর দ্রুত ওই অঞ্চলে পৌঁছান কৌশাম্বীর এসপি ব্রজেশ শ্রীবাস্তব সহ অন্যান্য উচ্চপদস্থ পুলিশ আধিকারিক। এই মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

পুলিশ সূত্র অনুসারে, ওই বাজি কারখানায় কাজ করত প্রায় ১৮ জন। যাদের মধ্যে কারখানার মালিক ৩৫ বছর বয়সী শাহিদ এই বিস্ফোরণে মারা গেছেন। এছাড়াও মৃত্যু হয়েছে জয়চাঁদ, অশোক কুমার, শিবকান্ত, শিবনারায়ণের। বাকি দুই মৃতের পরিচয় জানতে তদন্ত চলছে।

পুলিশ সূত্র আরও জানিয়েছে, এই বাজি কারখানা বৈধ ছিল এবং স্থানীয় প্রশাসনের কাছ থেকে এই বাজি কারখানার জন্য সমস্ত রকমের অনুমতি নেওয়া ছিল।  

ছবি প্রতীকী
Karnataka: 'বিক্ষোভে যারা অংশ নিচ্ছে কেউ কৃষক নয়, সবাই খালিস্তানি' - নজিরবিহীন আক্রমণে বিজেপি সাংসদ
ছবি প্রতীকী
Farmers Protest 2024: আপাতত স্থগিত ‘দিল্লি চলো’ অভিযান, তবে সীমান্তে আন্দোলন চালিয়ে যাবেন কৃষকরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in