'BJP ক্ষমতায় এলে ৪০ টাকায় পেট্রোল' - পুরনো মন্তব্য নিয়ে প্রশ্নে ক্ষিপ্ত রামদেব, সাংবাদিককে হুমকি

রামদেব বলেন, "হ্যাঁ আমি বলেছিলাম, আপনি কী করবেন এখন? একদম চুপ কর বসুন। আবার যদি এই প্রশ্ন করেন, তাহলে আপনার জন্য তা ভালো হবে না। এরকম কথা বলবেন না। আপনাকে অবশ্যই ভদ্র বাবা-মায়ের সন্তান হতে হবে।"
বাবা রামদেব
বাবা রামদেবফাইল চিত্র সংগৃহীত

প্রকাশ্যে ক্যামেরার সামনে এক সাংবাদিককে হুমকি দিলেন যোগ গুরু রামদেব। পেট্রোল, রান্নার গ্যাসের দাম নিয়ে রামদেবের করা আগের মন্তব্য নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিক। এতেই মেজাজ হারিয়ে ফেলেন যোগ গুরু। এই ধরনের প্রশ্ন করলে সাংবাদিকের ভালো হবে না বলে হুমকি দিলেন তিনি।

বুধবার হরিয়ানার কর্নালে একটি ইভেন্টে উপস্থিত ছিলেন পতঞ্জলি ব্র্যান্ড অ্যাম্বাসেডর রামদেব। হেলিকপ্টারে করে সেখানে আসেন তিনি। সেখানে এক সাংবাদিক তাঁর আগের করা মন্তব্য নিয়ে প্রশ্ন করেছিলেন, যেখানে রামদেব বলেছিলেন বিজেপি ক্ষমতায় এলে এক লিটার পেট্রোল ৪০ টাকায় এবং রান্নার গ্যাসের সিলিন্ডার ৩০০ টাকায় পাওয়া যাবে।

এর উত্তরে রামদেব বলেন, "হ্যাঁ আমি বলেছিলাম, আপনি কী করবেন এখন? এই ধরনের প্রশ্ন করবেন না আমাকে। আমি কি আপনার ঠিকাদার যে আপনার প্রশ্নের উত্তর দিতেই হবে আমাকে?"

এরপরও ফের এই একই বিষয় নিয়ে প্রশ্ন করেন ওই সাংবাদিক। এতে প্রচন্ড ক্ষুব্ধ হয়ে সাংবাদিককে উদ্দেশ্য করে রামদেব বলেন, "আমি মন্তব্য করেছি। কি করবেন আপনি? একদম চুপ কর বসুন। আবার যদি এই প্রশ্ন করেন, তাহলে আপনার জন্য তা ভালো হবে না। এরকম কথা বলবেন না। আপনাকে অবশ্যই ভদ্র বাবা-মায়ের সন্তান হতে হবে।"

দেশের এই কঠিন পরিস্থিতিতে সবাইকে আরো বেশি করে কাজ করার অনুরোধ জানিয়েছেন তিনি। তিনি বলেন, "সরকার বলেছে জ্বালানির দাম কম হলে তারা ট্যাক্স পাবে না। ট্যাক্স না এলে তারা দেশ চালাবে, বেতন দেবে, রাস্তা বানাবে কি করে? হ্যাঁ, মূল্যস্ফীতি কমাতে হবে, আমিও এর সাথে একমত। কিন্তু এর জন্য জনগণের কঠোর পরিশ্রম করা উচিত। উপার্জন বাড়ানো উচিত। আমি একজন সন্ন্যাসী হওয়া সত্বেও ভোর ৪ টেয় উঠে রাত দশটা পর্যন্ত কাজ করি। ১৮ ঘণ্টা কাজ করি। তাহলে দেশের অন্যান্য লোকেদের আরও বেশি কাজ করা উচিত।"

প্রসঙ্গত, গত এক সপ্তাহে প্রতিদিনই লিটার প্রতি প্রায় এক টাকা করে বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম। বৃহস্পতিবারও লিটার প্রতি ৮০ পয়সা বেড়েছে পেট্রোল-ডিজেলের দাম। শেষ দশ দিনে লিটার প্রতি পেট্রোল-ডিজেলের দাম বেড়েছে ৬.৪০ টাকা।

বাবা রামদেব
রামদেবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশের দ্বারস্থ গুজরাতের চিকিৎসকরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in