Rajasthan: হাসিমুখে এক উড়ানে গেহলট পাইলট, মেঘ কাটার ইঙ্গিত কংগ্রেসের অন্দরে
এক উড়ানে পাইলট গেহলটছবি অশোক গেহলটের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Rajasthan: হাসিমুখে এক উড়ানে গেহলট পাইলট, মেঘ কাটার ইঙ্গিত কংগ্রেসের অন্দরে

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এবং প্রাক্তন প্রদেশ সভাপতি শচীন পাইলটকে একই হেলিকপ্টারে উড়ে যেতে দেখে স্বস্তির হাওয়া কংগ্রেসের অন্দরে।

গত একবছরের বেশি সময় ধরে বিবাদের ছবি দেখলেও শুক্রবার রাজস্থান কংগ্রেসে একেবারে ভিন্ন দৃশ্য দেখা গেল। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এবং প্রাক্তন প্রদেশ সভাপতি শচীন পাইলটকে একই হেলিকপ্টারে উড়ে যেতে দেখে স্বস্তির হাওয়া কংগ্রেসের অন্দরে।

শুক্রবারই রাজস্থানের দুই কেন্দ্র বল্লভ নগর এবং ধারিওয়াদে কংগ্রেস প্রার্থীরা মনোনয়ন জমা দেবেন। এই দুই কেন্দ্রের উপনির্বাচনে কংগ্রেসের প্রার্থীরা হলেন প্রীতি শেখাওয়াত এবং নাগরাজ মীনা। আগামী ৩০ অক্টোবর এই দুই আসনে ভোট। এই দুই প্রার্থীর মনোনয়ন জমা দেবার অনুষ্ঠানে উপস্থিত আছেন যুযুধান গোষ্ঠীর দুই নেতা অশোক গেহলট এবং শচীন পাইলট।

এদিনই নিজের ট্যুইটার হ্যান্ডেলে অশোক গেহলট একটি ছবি পোস্ট করেছেন। যেখানে কংগ্রেসের সাধারণ সম্পাদক অজয় মাকেন, রাজ্য কংগ্রেস সভাপতি গোবিন্দ সিং দাতাসারা এবং প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী শচীন পাইলটকে অশোক গেহলটের সঙ্গে দেখা যাচ্ছে।

নিজের ট্যুইটে অশোক গেহলট জানিয়েছেন, আমরা বল্লভনগরের (উদয়পুর) উদ্দেশ্যে জয়পুর থেকে রওয়া দিলাম। আমার সঙ্গে আছেন এআইসিসি সাধারণ সম্পাদক অজয় মাকেন, রাজ্য কংগ্রেস সভাপতি গোবিন্দ সিং দাস্তারা এবং শচীন পাইলট। আমরা বল্লভনগর এবং ধারিওয়াদ-এ কংগ্রেস প্রার্থীর সমর্থনে বক্তব্য রাখবো।

এদিনের সূচি অনুসারে ১১টার সময় বল্লভ নগরে কংগ্রেস প্রার্থী প্রীতি শেখাওয়াতের সমর্থনে এই সভা হবার কথা। প্রয়াত কংগ্রেস বিধায়ক গজেন্দ্র সিং শেখাওয়াতের পত্নী প্রীতি শেখাওয়াত এবার কংগ্রেস প্রার্থী। এরপর বেলা ১টায় ধারিওয়াদে কংগ্রেস প্রার্থী নাগরাজ মীনার সমর্থনে অন্য এক জনসভায় কংগ্রেস নেতৃত্ব ভাষণ দেবেন।

- with Agency Input

এক উড়ানে পাইলট গেহলট
Rajasthan: উপনির্বাচনে বিজেপি প্রার্থী তালিকা থেকে বাদ বসুন্ধরা রাজের অনুগামীরা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.