Rajasthan: ধর্ষণের দায়ে অভিযুক্ত বিজেপি বিধায়ক, গত ১০ মাসে দ্বিতীয়বার

গত ১০ মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ধর্ষণের দায়ে অভিযুক্ত হলেন গাগুন্ডার BJP বিধায়ক। এক মহিলার অভিযোগের ভিত্তিতে BJP বিধায়ক প্রতাপ লাল-এর বিরুদ্ধে অম্বামাতা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে।
Rajasthan: ধর্ষণের দায়ে অভিযুক্ত বিজেপি বিধায়ক, গত ১০ মাসে দ্বিতীয়বার
রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়ার সঙ্গে প্রতাপ লাল গামেটিফাইল ছবি প্রতাপ লাল গামেটি এমএলএ গোগুন্ডার ফেসবুক পেজের সৌজন্য

ধর্ষণের দায়ে অভিযুক্ত রাজস্থানের এক বিজেপি বিধায়ক। গত ১০ মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ধর্ষণের দায়ে অভিযুক্ত হলেন গাগুন্ডার বিজেপি বিধায়ক। এক মহিলার অভিযোগের ভিত্তিতে বিজেপি বিধায়ক প্রতাপ লাল গামেটির বিরুদ্ধে উদয়পুরের অম্বামাতা পুলিশ স্টেশনে বুধবার এক অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বয়ান রেকর্ড করার পর তাঁর মেডিকেল টেস্ট করা হয়েছে। ওই মহিলা তাঁর অভিযোগে জানিয়েছেন, তিনি ওই বিজেপি বিধায়কের কাছে কাজ চাইতে গেছিলেন। এরপর গত দু’বছর ধরে ওই বিধায়ক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেন। সম্প্রতি বল্লভনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের পর বিজেপি বিধায়ক তাঁর ফোন ধরা এবং তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। এরপরেই তিনি পুলিশে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার এসপি অফিসে ৩৮ বছর বয়স্ক ওই মহিলা বিজেপি বিধায়কের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্তের জন্য এএসপি অঞ্জনা সুখওয়ালের নেতৃত্বে একটি সিআইডি-সিবি টিম তৈরি করা হয়েছে।

অভিযুক্তের আরও দাবি, গত দু বছর আগে বিজেপি বিধায়কের কাছে তিনি যখন কাজ চাইতে গেছিলেন সেই সময় থেকে তাঁর সঙ্গে যোগাযোগ হয়। এরপরেই তাঁরা মেলামেশা শুরু করেন এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিধায়ক তাঁর সঙ্গে সহবাস করেন। সহবাসের পাশাপাশি বিজেপি বিধায়ক তাঁকে খুনেরও হুমকি দেন।

এই ঘটনার ৯ মাস আগে ৫২ বছর বয়সী বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মধ্যপ্রদেশের এক বিজেপি নেত্রী। ওই মহিলা জানিয়েছিলেন তাঁর অসুখী বিবাহিত জীবনের কথা জানার পর বিজেপি বিধায়ক তাঁকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। এই মামলারও তদন্ত চালিয়েছিলো সিবি সিআইডি। যদিও দুই পক্ষের সম্মতিতে এই বিষয়টির নিষ্পত্তি করা হয়।

বিজেপি বিধায়ক এর আগে দু’বার নিকটস্থ দাদিয়া গ্রামে সরপঞ্চ ছিলেন।

- with IANS inputs

রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়ার সঙ্গে প্রতাপ লাল গামেটি
Rajasthan: ৭ বছরের বালিকাকে ধর্ষণ ও খুনের অভিযোগে মৃত্যুদন্ড - ২৪ দিনের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in