Rail Accident: করমন্ডলের দুর্ঘটনায় কোন কোন ট্রেন বাতিল, যাত্রাপথ বদল কোন কোন ট্রেনের?

প্রাথমিকভাবে এখনও পর্যন্ত ৩২ জনের মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। জানা গেছে ১৭৯ জনকে বালেশ্বরের হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও সংবাদ সংস্থা আইএএনএস সূত্র অনুসারে মৃতের সংখ্যা ৫০ ছাড়িয়েছে।
দুর্ঘটনাগ্রস্ত করমন্ডল এক্সপ্রেস
দুর্ঘটনাগ্রস্ত করমন্ডল এক্সপ্রেসছবি সিড-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার পর দক্ষিণ ভারত অভিমুখী একাধিক ট্রেন বাতিল করা হয়েছে এবং বেশ কিছু ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে। রেল সূত্রে প্রাথমিকভাবে এখনও পর্যন্ত ৩২ জনের মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। জানা গেছে ১৭৯ জনকে বালেশ্বরের হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও সংবাদ সংস্থা আইএএনএস সূত্র অনুসারে মৃতের সংখ্যা ৫০ ছাড়িয়েছে।

দক্ষিণ পূর্ব রেলের ট্যুইট অনুসারে, ১২৮৩৭ হাওড়া পুরি সুপারফাস্ট ট্রেন, ১২৮৬৩ হাওড়া এসএমভিবি সুপারফাস্ট এক্সপ্রেস, ১২৮৩৯ হাওড়া চেন্নাই মেল, ১২৮৯৫ শালিমার পুরি সুপারফাস্ট, ২০৮৩১ শালিমার সম্বলপুর এক্সপ্রেস, ০২৮৩৭ সাঁতরাগাছি পুরি স্পেশাল এক্সপ্রেস, ২২২০১ শিয়ালদহ পুরি দুরন্ত এক্সপ্রেস ট্রেনের যাত্রা এদিনের মত বাতিল করা হয়েছে।

এছাড়া ২২৮০৭ সাঁতরাগাছি চেন্নাই এক্সপ্রেস, ২২৮৭৩ দীঘা বিশাখাপত্তনম এক্সপ্রেস, শালিমার পুরি শ্রী জগন্নাথ এক্সপ্রেস এবং হাওড়া মাইসুরু এক্সপ্রেস ট্রেন ভায়া টাটানগর হয়ে চলাচল করবে বলে রেলের এক ট্যুইট বার্তায় জানানো হয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত করমন্ডল এক্সপ্রেস
Rail Accident: বালাসোরের কাছে ভয়াবহ দুর্ঘটনার কবলে করমণ্ডল সহ দুই ট্রেন, নিহত প্রায় ৫০

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in