Lok Sabha Polls: কংগ্রেসের ছাড়ার কয়েক ঘন্টার মধ্যেই বিজেপিতে যোগ প্রিয়াঙ্কা-ঘনিষ্ঠ তাজিন্দর বিট্টুর

People's Reporter: ফেসবুকে বিট্টু লেখেন, “অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে ৩৫ বছরের সম্পর্ক শেষ করলাম। কংগ্রেস ছাড়লাম।“ কংগ্রেস ছাড়ার কয়েক ঘন্টার মধ্যেই বিজপিতে যোগ দেন বিট্টু।
বিজেপিতে যোগ তাজিন্দর বিট্টুর
বিজেপিতে যোগ তাজিন্দর বিট্টুরছবি - সংগৃহীত

লোকসভা ভোটের আগে ফের ধাক্কা 'হাত' শিবিরে। ৩৫ বছরের সম্পর্ক শেষ করে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন হিমাচল প্রদেশের কংগ্রেস সেক্রেটারি ইনচার্জ তাজিন্দর সিং বিট্টু। শনিবার সকালে দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব এবং দলের সাধারণ সম্পাদক বিনোদ তাওড়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন বিট্টু। উল্লেখ্য, প্রিয়াঙ্কা গান্ধীর ঘনিষ্ঠ হিসাবে পরিচিত ছিলেন তাজিন্দর সিং বিট্টু।

শনিবার সকালে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গেকে নিজের পদত্যাগ পত্র পাঠান বিট্টু। নিজের ফেসবুকেও সেটি শেয়ার করেন তিনি। পদত্যাগ পত্রে বিট্টু লেখেন, “আমি ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ এবং দলের অন্যান্য সমস্ত পদ থেকে ইস্তফা দিচ্ছি।"

ফেসবুকে এই পোস্টের ক্যাপশানে তিনি লেখেন, “অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে ৩৫ বছরের সম্পর্ক শেষ করলাম। কংগ্রেস ছাড়লাম।“ কংগ্রেস ছাড়ার কয়েক ঘন্টার মধ্যেই বিজপিতে যোগ দেন বিট্টু।

ভোটের মুখে প্রায় প্রতিদিনই দলবদলের ঘটনা ঘটছে। বহু কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দিয়েছেন, উল্টোটাও হয়েছে। মার্চ মাসে কংগ্রেসের কিছু নেতার বিরুদ্ধে ‘হয়রানির' অভিযোগ তুলে দল ত্যাগ করেন কংগ্রেসের মুখপাত্র রোহন গুপ্ত। তিনি আমেদাবাদ পূর্ব আসন থেকে কংগ্রেসের প্রার্থী ছিলেন। যদিও পরে নিজের নাম সরিয়ে নেন রোহন।

এছাড়াও সম্প্রতি, কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন আর এক মুখপাত্র গৌরব বল্লভ এবং অলিম্পিক পদক বিজয়ী বক্সার বিজেন্দর সিং। দল থেকে ইস্তফা দিয়েছেন সিনিয়র কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। যদিও কংগ্রেস দাবি করেছে যে তাঁকে ‘দলবিরোধী’ কার্যকলাপের জন্য বহিষ্কার করা হয়েছিল।

আবার গত ১৬ এপ্রিল বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন কর্ণাটকের দু'বারের সাংসদ সঙ্গনা করাদি।

বিজেপিতে যোগ তাজিন্দর বিট্টুর
গেরুয়া পোশাক পরে ‘জয় শ্রী রাম’ স্লোগান তুলে মিশনারি স্কুলে হামলা চালানোর অভিযোগ
বিজেপিতে যোগ তাজিন্দর বিট্টুর
AAP: 'আমি কোনও সন্ত্রাসবাদী নই' - নির্বাচনের আগে তিহার থেকে বার্তা আপ সুপ্রিমোর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in