Sanjay Raut: প্রধানমন্ত্রী মাস্ক পরেন না, আমিও পরবো না - সঞ্জয় রাউত
সঞ্জয় রাউতফাইল ছবি সংগৃহীত

Sanjay Raut: প্রধানমন্ত্রী মাস্ক পরেন না, আমিও পরবো না - সঞ্জয় রাউত

সঞ্জয় রাউত বলেন, "প্রধানমন্ত্রী সকলকে মাস্ক পরতে বলেন। কিন্তু তিনি নিজে মাস্ক পরেন না। আমি প্রধানমন্ত্রীকে অনুসরণ করি, তাই আমি মাস্ক পরিনি। এমনকি দেশবাসীও তাঁকে অনুসরণ করে মাস্ক পরেন না।"

প্রধানমন্ত্রী মাস্ক পরেননি, তাই আমিও পারবো না। মাস্ক না পরে পাবলিক ইভেন্টে এসে অদ্ভুত যুক্তি দিলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত

বৃহস্পতিবার মহারাষ্ট্রের নাসিকে একটি অনুষ্ঠানে মাস্ক না পরেই উপস্থিত হন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। মহারাষ্ট্রে যেখানে হু-হু করে বাড়ছে করোনা সংক্রমণ, সেখানে সাংসদকে মাস্ক বিহীন অবস্থায় জনসমাবেশে দেখে প্রশ্ন করেন সাংবাদিকরা। এর উত্তরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদাহরণ তুলে ধরেন সঞ্জয় রাউত।

তিনি বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সকলকে মাস্ক পরতে বলেন। কিন্তু তিনি নিজে মাস্ক পরেন না। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে মাস্ক পরেন। কিন্তু মোদী (প্রধানমন্ত্রী) জাতির নেতা। আমি প্রধানমন্ত্রীকে অনুসরণ করি, তাই আমি মাস্ক পরিনি। এমনকি দেশবাসীও তাঁকে অনুসরণ করে মাস্ক পরেন না।"

পাশাপাশি তিনি এও বলেছেন যে, পাবলিক ইভেন্টে যোগ দেওয়ার সময় প্রত‍্যেকের নিজের নিজের যত্ন নেওয়া উচিত। তিনি বলেন, "বর্তমানে নিষেধাজ্ঞামূলক আদেশ জারি রয়েছে সর্বত্র। তবে আমি চাই দিনের‌ বেলা এই নিষেধাজ্ঞা তুলে দেওয়া হোক। কারণ এটি অর্থনৈতিক প্রবৃদ্ধি বন্ধ করবে। এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে, তাঁর স্বামী সদানন্দ সুলে, এনসিপি বিধায়ক প্রযক্ত তানপুরে, মহারাষ্ট্রের শিক্ষামন্ত্রী বর্ষা গায়কয়াড় করোনা আক্রান্ত হয়েছেন। তাই পাবলিক প্রোগ্রামে যোগ দেওয়ার সময় আমাদের প্রত‍্যেকের বিশেষ খেয়াল রাখা উচিত।"

প্রসঙ্গত, সম্প্রতি একাধিক সফরে প্রধানমন্ত্রীকে প্রকাশ‍্য সমাবেশে মাস্ক বিহীন অবস্থায় দেখা গেছে। এমনকি গত ২৮ ডিসেম্বর কানপুর গিয়েছিলেন তিনি। সেখানে আমজনতা, আইআইটি ছাত্রছাত্রীদের সাথে কথোপকথন কালেও তাঁকে মাস্ক পরতে দেখা যায়নি।

সঞ্জয় রাউত
Jitendra Singh: জ্বালানি হিসেবে বাঁশ ব্যবহার করুন, জীবাশ্ম জ্বালানি সঞ্চয় হবে: কেন্দ্রীয় মন্ত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in