Petroleum Price Hike: মোদী সরকারের আমলেই সবথেকে বেশি বেড়েছে পেট্রোল ডিজেলের দাম - কংগ্রেস

কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বলেন, মোদী সরকারের আমলেই সর্বাধিক বেকারি। মোদী সরকারের আমলেই সর্বাধিক সরকারি সম্পত্তি বিক্রি এবং মোদী সরকারের আমলেই পেট্রোল ডিজেলের মূল্যে সর্বাধিক বৃদ্ধি
রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢরা
রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢরাফাইল ছবি সংগৃহীত

পেট্রোল ডিজেলের লাগাতার দাম বৃদ্ধি নিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হল কংগ্রেস। রবিবার কংগ্রেসের পক্ষ থেকে পেট্রোল ডিজেলের লাগাতার দাম বৃদ্ধি নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলা হয়েছে – মোদীর এক বছরের শাসনকালে পেট্রোল ডিজেলের দাম বহুগুণ বেড়েছে, যা এক রেকর্ড।

এদিন এক ট্যুইট বার্তায় কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বলেন, সাধারণ মানুষকে যন্ত্রণা দিতে মোদী সরকার প্রতিদিনই নতুন রেকর্ড করছে। মোদী সরকারের আমলেই সর্বাধিক বেকারি। মোদী সরকারের আমলেই সর্বাধিক সরকারি সম্পত্তি বিক্রি এবং মোদী সরকারের আমলেই পেট্রোল ডিজেলের মূল্যে সর্বাধিক বৃদ্ধি।

একইভাবে পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে এদিন ট্যুইট করেছেন ওয়াইনাডের সাংসদ রাহুল গান্ধী। এদিনের ট্যুইটে তিনি বলেন, পেট্রোলের দামের উপর ট্যাক্স ডাকাতি চলতেই থাকবে। যদি কোথাও নির্বাচন হয় একমাত্র তাহলেই এটি বন্ধ হতে পারে।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা এদিন এক ট্যুইট পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি সম্পর্কিত সংবাদপত্রের এক প্রতিবেদন শেয়ার করে বলেন ‘আচ্ছে দিন’।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বরের পর থেকে এই নিয়ে গত ২৬ দিনে ২১ দিন বেড়েছে পেট্রোলের দাম। একইভাবে সেপ্টেম্বরের ২৪ তারিখের পর থেকে শেষ ৩০ দিনে ২৪ দিন বেড়েছে ডিজেলের দাম। এই কদিনে পেট্রোল লিটারে বেড়েছে ৬ টাকা ৪০ এবং ডিজেল বেড়েছে ৭.৮০ টাকা। এর আগে গত ৪ মে থেকে ১৭ জুলাইয়ের মধ্যে পেট্রোল প্রতি লিটারে বেড়েছিলো ১১.৪৪ এবং ডিজেল প্রতি লিটারে বেড়েছিলো ৯.১৪ টাকা।

রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢরা
Petroleum Price Hike: কলকাতায় ১০০-র দোরগোড়ায় ডিজেল, দেশে টানা পঞ্চম দিন বাড়লো পেট্রোল ডিজেল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in