'হাইড্রোজেন বোমা' ফেলবেন, মাফিয়াদের সাথে ফড়নবিশের সম্পর্ক ফাঁস করবেন, হুঁশিয়ারি নবাব মালিকের

ফড়নবিশের 'মাফিয়া লিঙ্ক'-এর অভিযোগ অস্বীকার করে তিনি বলেন – উনি “ছুঁচের ঢিবিকে পাহাড় তৈরি” করার চেষ্টা করেছেন।
'হাইড্রোজেন বোমা' ফেলবেন, মাফিয়াদের সাথে ফড়নবিশের সম্পর্ক ফাঁস করবেন, হুঁশিয়ারি নবাব মালিকের
নবাব মালিক ও দেবেন্দ্র ফড়নবীশফাইল চিত্র - সংগৃহীত

মহারাষ্ট্রের বিরোধী দলের নেতা দেবেন্দ্র ফড়নবিশকে পাল্টা আক্রমণ শানালেন জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির মন্ত্রী নবাব মালিক। তিনি ফড়নবিশের 'মাফিয়া লিঙ্ক'-এর অভিযোগ অস্বীকার করে বলেন – উনি “ছুঁচের ঢিবিকে পাহাড় তৈরি” করার চেষ্টা করেছেন।

প্রসঙ্গত, ফড়নবিশ অভিযোগ করেছিলেন যে, নবাব মালিকের সঙ্গে যুক্ত কোম্পানি ‘সলিডাস ইনভেস্টমেন্টস প্রাইভেট লিমিটেড’ কুর্লার গোয়াওয়ালা কম্পাউন্ডে একটি জমির চুক্তি করেছিল পলাতক মাফিয়া ডন দাউদ ইব্রাহিম কাসকারের দুই সহযোগীর সাথে। সেই দুই সহযোগী হলেন এম. সেলিম ইসহাক প্যাটেল এবং সর্দার শাহভালি খান। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দাবি করেন যে, তারা দুজনেই ১৯৯৩ সালের মুম্বাই বোমা বিস্ফোরণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত আসামী।

জবাবে মালিক বলেন – “এটা সবাই জানে যে সর্দার শাহভালি খান মার্চ ১৯৯৩ সালের মুম্বাই বোমা বিস্ফোরণে একজন দোষী ছিলেন, কিন্তু আমরা তার সাথে কোন চুক্তি করিনি... আমাদের জন্য তিনি শুধুমাত্র বাড়িওয়ালার অনুমোদিত পাওয়ার অফ অ্যাটর্নি (PoA) হোল্ডার ছিলেন”।

তিনি আরও বলেন – “আমরা কোনো মাফিয়ার সাথে কোনও জমির ব্যবসায়িক লেনদেন করিনি। সমস্ত আর্থিক লেনদেন এবং নথি পাবলিক ডোমেনে রেকর্ড করা আছে। যদি ফড়নবিশ আমাকে জিজ্ঞাসা করতেন, আমি তাকে আরও কিছু তথ্য সরবরাহ করতাম, যা তাঁর সহযোগীরা ওঁকে জোগাড় করে দিতে পারেননি।

মালিক কটাক্ষ করে বলেন – “ফড়নবিশ মোটেও কোনো 'দিওয়ালি-পরবর্তী বিস্ফোরণ' করতে পারেননি”। বরং বুধবার তিনি ফড়নভিসের বিরুদ্ধে একটি ‘হাইড্রোজেন-বোমা ফেলবেন’। ফড়নবিশ মুখ্যমন্ত্রী থাকাকালীন কিভাবে তিনি মাফিয়াদের সঙ্গে যোগাযোগ রেখে চলতেন, তা ফাঁস করবেন।

- with IANS inputs

নবাব মালিক ও দেবেন্দ্র ফড়নবীশ
Mumbai Drug Case: ড্রাগ ব্যবসার মাস্টারমাইন্ড ফড়নবীশ - চাঞ্চল্যকর অভিযোগ নবাব মালিকের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in