Mumbai Drug Case: ড্রাগ ব্যবসার মাস্টারমাইন্ড ফড়নবীশ - চাঞ্চল্যকর অভিযোগ নবাব মালিকের

সোমবার সাংবাদিক সম্মেলন করে মালিক অভিযোগ করেন - মহারাষ্ট্রে অবৈধ ড্রাগ ব্যবসার মাস্টারমাইন্ড হলেন ভারতীয় জনতা পার্টির নেতা তথা মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবিশ।
নবাব মালিক ও দেবেন্দ্র ফড়নবীশ
নবাব মালিক ও দেবেন্দ্র ফড়নবীশফাইল চিত্র - সংগৃহীত

আবারও বিস্ফোরক অভিযোগ করলেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (NCP) নেতা নবাব মালিক। সোমবার সাংবাদিক সম্মেলন করে মালিক অভিযোগ করেন - মহারাষ্ট্রে অবৈধ ড্রাগ ব্যবসার মাস্টারমাইন্ড হলেন ভারতীয় জনতা পার্টির নেতা তথা মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবিশ। সাংবাদিক সম্মেলনে তিনি একজন কথিত মাদক ব্যবসায়ী জয়দীপ রানার সাথে ফড়নবিশ এবং তাঁর স্ত্রী অম্রুতা ফড়নবিশের ছবি প্রকাশ করেন।

তিনি বলেন - “এই জয়দীপ রানা বর্তমানে মাদক পাচারের মামলায় জেলে রয়েছেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ফড়নবিশ এবং তার স্ত্রী অমৃতা ফড়নবিষের সাথে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। জয়দীপ রানা 'মুম্বাই রিভার অ্যান্থেম' (২০১৮) প্রযোজনা করে যে সংস্থা, তাঁর অর্থনৈতিক প্রধান। গানটি গেয়েছিলেন খোদ অম্রুতা ফড়নবিশ নিজে। আমরা এই বিষয়ে সিবিআই বা বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাচ্ছি”।

যদিও দেবেন্দ্র ফড়নবিশ মালিকের আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি কটাক্ষ করে বলেন – “কাঁচের ঘরে বসবাসকারীদের পাথর ছোঁড়া উচিত নয়”। শুধু তাই নয়, দীপাবলির পরে তিনিও নবাব মালিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনবেন বলে হুমকি দিয়েছেন। অম্রুতা ফড়নবিশ এই বিষয়ে কিছু না বললেও, ট্যুইট করে জানিয়েছেন – “বিনাশকালে বুদ্ধি নষ্ট”।

এনসিপি নেতার আরও অভিযোগ – “ফড়নবিশ মুখ্যমন্ত্রী থাকাকালীন NCB তে এনেছেন বিতর্কিত অফিসার সমীর ওয়াংখেড়েকে। সমস্ত সরকারী অফিসে অবাধ যাতায়াত করার অধিকারও দেওয়া হয়েছিল তাঁকে”। দেবেন্দ্র ফড়নবিশ বলেন – দীপাবলির পরে তিনি নবাব মালিকের সাথে অন্ধকার জগতের সম্পর্কের প্রমাণ দেবেন। NCP প্রধান শরদ পাওয়ারের বিরুদ্ধেও প্রমাণ দেবেন।

- with IANS Inputs

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in