National Press Day: মিথ্যার রাজত্ব চলছে - ন্যাশনাল প্রেস ডে-তে কেন্দ্রকে আক্রমণে রাহুল গান্ধী

প্রতিবছর ১৬ ডিসেম্বর ন্যাশনাল প্রেস ডে হিসেবে পালন করা হয়। এইদিন স্থাপিত হয়েছিলো প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া (PCI)। এদিন রাহুল গান্ধী সাম্প্রতিক সময়ে দেশের সাংবাদিক নিগ্রহের বেশ কিছু ভিডিও পোষ্ট করেছেন।
National Press Day: মিথ্যার রাজত্ব চলছে -  ন্যাশনাল প্রেস ডে-তে কেন্দ্রকে আক্রমণে রাহুল গান্ধী
রাহুল গান্ধীফাইল ছবি, ইয়াহু নিউজের সৌজন্যে

‘মিথ্যার রাজত্ব চলছে’ - ন্যাশনাল প্রেস ডে-তে এই ভাষাতেই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি এবং কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। প্রতিবছরের ১৬ ডিসেম্বর ন্যাশনাল প্রেস ডে হিসেবে পালন করা হয়। এইদিনেই স্থাপিত হয়েছিলো প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া (পিসিআই)।

ন্যাশনাল প্রেস ডে-তে এক ট্যুইট ভিডিও বার্তায় রাহুল গান্ধী বলেন, যখন সত্যি বলার জন্য শাস্তি পেতে হয় তখন এটা পরিষ্কার যে মিথ্যার রাজত্ব চলছে।

নিজের বক্তব্যের সঙ্গেই রাহুল গান্ধী সাম্প্রতিক সময়ে দেশের সাংবাদিক নিগ্রহের বেশ কিছু ভিডিও পোষ্ট করেছেন। যার মধ্যে ত্রিপুরার ঘটনাও আছে।

প্রসঙ্গত, ত্রিপুরায় সাম্প্রতিক সময়ে ঘটা হিংসার ঘটনা সম্পর্কিত প্রতিবেদন প্রকাশ করার অভিযোগে দুই সাংবাদিককে আটক করা হয়। এই প্রসঙ্গে রাহুল গান্ধী বিজেপি শাসিত সরকারে সাংবাদিকতাকে খুন করা হচ্ছে বলে অভিযোগ জানিয়েছিলেন। পরে দুই সাংবাদিক সমৃদ্ধি কে শকুনিয়া এবং স্বর্ণ ঝা-কে জামি্নে মুক্তি পান।

রাহুল গান্ধী
'বিজেপির আয় ৫০% বেড়েছে, আপনার কত বাড়লো?': রেকর্ড আয় বৃদ্ধি নিয়ে কটাক্ষ রাহুল গান্ধীর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in