Bihar: অন্যের ক্ষেত থেকে ফুলকপি তোলার মাশুল - পিটিয়ে হত্যা বিহারে

People's Reporter: রঘুনাথের পরিবারের পক্ষ থেকে করা অভিযোগে জানানো হয়েছে, যে দুই ব্যক্তি রঘুনাথকে মারধোর করেন তারা জানিয়েছেন, রঘুনাথ তাদের ক্ষেত থেকে একটি ফুলকপি না বলে তুলে নিয়েছিলেন।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীফাইল ছবি সংগৃহীত

শুধুমাত্র একটি ফুলকপির জন্য প্রাণ দিতে হল এক ব্যক্তিকে। বিহারের পূর্ব চম্পারণ জেলায় সম্প্রতি এক ঘটনা ঘটেছে। যেখানে একটি ফুলকপি চুরি করার অপরাধে পিটিয়ে মারা হয়েছে এক ব্যক্তিকে বলে নিহতের পরিবারের অভিযোগ।

রঘুনাথ প্রসাদ নামক ৫০ বছর বয়সী এক ব্যক্তি সম্প্রতি পার্শ্ববর্তী একটি ক্ষেত থেকে একটি ফুলকপি চুরি করেন। নিহতের পরিবারের অভিযোগ, এই ঘটনার পর দুই ব্যক্তি রঘুনাথকে লাঠি এবং ধারালো অস্ত্র দিয়ে মারধোর করে। ঘটনায় সংজ্ঞাহীন হয়ে পড়েন রঘুনাথ।

রঘুনাথের পরিবারের পক্ষ থেকে করা অভিযোগে জানানো হয়েছে, যে দুই ব্যক্তি রঘুনাথকে মারধোর করেন তারা জানিয়েছেন, রঘুনাথ তাদের ক্ষেত থেকে একটি ফুলকপি না বলে তুলে নিয়েছিলেন।

মারধোরের ঘটনায় সংজ্ঞাহীন ও গুরুতর আহত রঘুনাথকে মধুবন ব্লকের স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত অবস্থায় আনা হয়েছে বলে ঘোষণা করেন।

এই ঘটনার পরেই মধুবন পুলিশ থানার এসএইচও রমন কুমার এবং সার্কেল ইন্সপেক্টর অশোক কুমার ঘটনাস্থলে যান এবং ঘটনার তদন্ত শুরু করেন।

ঘটনা প্রসঙ্গে পূর্ব চম্পারনের পার্কি দয়াল অঞ্চলের এসএইচও সুবোধ কুমার জানিয়েছেন, আমরা নিহতের পরিবারের পক্ষ থেকে এক লিখিত অভিযোগ পেয়েছি এবং তার ভিত্তিতে দুই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত দুই ব্যক্তি পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে।

ছবি প্রতীকী
Uttarakhand: অবশেষে মুক্তি, ১৭ দিন পর উদ্ধার করা হল সুড়ঙ্গে আটক ৪১ শ্রমিককে
ছবি প্রতীকী
Kota: চলতি বছরেই ২৮ মৃত্যু, কোটায় ফের আত্মঘাতী NEET পরীক্ষার প্রস্তুতি নিতে যাওয়া বাংলার পড়ুয়া

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in