Maharashtra: দলীয় কর্মীকে যৌন হেনস্থার অভিযোগ BJP নেতার বিরুদ্ধে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ওই মহিলার অভিযোগ, একটি হোটেলে তাঁকে যৌন হেনস্থা করে শ্রীকান্ত দেশমুখ। ওই মহিলা নিজেকে বিজেপি কর্মী বলে দাবি করেছেন ওই ভিডিওতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দেশমুখকে ইস্তফা দিতে বলে বিজেপি।
ভাইরাল ভিডিওর স্ক্রিনশট
ভাইরাল ভিডিওর স্ক্রিনশট

নিজেরই দলীয় কর্মীকে যৌন হেনস্থার অভিযোগ উঠলো মহারাষ্ট্রের বিজেপি নেতা শ্রীকান্ত দেশমুখের বিরুদ্ধে। বিতর্কের জেরে ইতিমধ্যেই শোলাপুর গ্রামীণ জেলা সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। তাঁর ইস্তফা গ্রহণ করেছেন মহারাষ্ট্রের বিজেপি সভাপতি চন্দ্রকান্ত দাদা পাতিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে এক মহিলা শ্রীকান্ত দেশমুখের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন। ওই মহিলার অভিযোগ, একটি হোটেলে তাঁকে যৌন হেনস্থা করে শ্রীকান্ত দেশমুখ। ওই মহিলা নিজেকে বিজেপি কর্মী বলে দাবি করেছেন ওই ভিডিওতে। জানা গেছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দেশমুখকে ইস্তফা দিতে বলে বিজেপি। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

রাজ্য বিজেপির সহ-সভাপতি চিত্রা ওয়াঘ বলেছেন, "শ্রীকান্ত দেশমুখ সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার জেরে তিনি পদত্যাগ করার পর তাঁকে পদ থেকে সরিয়ে দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি চন্দ্রকান্ত পাটিল।" চিত্রার কথায়, ভিডিও ক্লিপে দেখা মহিলার এগিয়ে এসে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা উচিত। এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া আশ্বাস দিয়েছেন তিনি।

বিজেপির শোলাপুর সিটি জেলা সভাপতি বিক্রম দেশমুখকে অস্থায়ীভাবে শোলাপুর গ্রামীণ জেলা সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

ভাইরাল ভিডিওর স্ক্রিনশট
MP: মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে ঠাণ্ডা চা দেওয়ায় সরকারি আধিকারিককে শোকজ, কটাক্ষ কংগ্রেসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in