লখিমপুর কান্ডে মন্ত্রীপুত্রের গ্রেফতারির দাবিতে অনির্দিষ্টকালের জন্য অনশনে বসলেন সিধু

লখিমপুর খেরিতে নিহত কৃষকদের পরিবারের সাথে ‌দেখা করতে যাওয়ার পথে সাহারানপুরে সিধু ও অন্যান্য কংগ্রেস নেতাদের গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। ছাড়া পেয়েই শুক্রবার কৃষকদের ‌পরিবারের সাথে দেখা করেন তিনি।
লখিমপুর কান্ডে মন্ত্রীপুত্রের গ্রেফতারির দাবিতে অনির্দিষ্টকালের জন্য অনশনে বসলেন সিধু
অনশনে সিধুছবি সংগৃহীত

লখিমপুর খেরি কান্ডে অভিযুক্ত মন্ত্রীপুত্র আশিষ মিশ্রের গ্রেফতারির দাবিতে অনশন শুরু করলেন ‌পাঞ্জাব কংগ্রেসের প্রধান নভজোত সিং সিধু। যতক্ষণ না কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিষ মিশ্রকে গ্রেফতার করা হচ্ছে, ততক্ষণ এই অনশন চালিয়ে যাবেন বলে ঘোষণা করেছেন তিনি।

লখিমপুর খেরিতে নিহত কৃষকদের পরিবারের সাথে ‌দেখা করতে যাওয়ার পথে সাহারানপুরে সিধু ও অন্যান্য কংগ্রেস নেতাদের গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। ছাড়া পাওয়ার পরে শুক্রবার কৃষকদের ‌পরিবারের সাথে দেখা করেন তিনি। চার কৃষকের সাথে নিহত সাংবাদিক রামন কাশ‍্যপের পরিবারের সাথেও দেখা করেন তিনি। সেখানেই "মৌন ব্রত" বা নীরব উপবাস পালন করছেন তিনি।

সিধুর সাথে রয়েছেন পাঞ্জাবের মন্ত্রী বিজয় ইন্দ্র সিঙ্গলা। তিনিও উপবাসে বসেছেন বলে জানা গেছে।

লখিমপুর খেরি কান্ডে শনিবারই পুলিশের কাছে হাজিরা দিচ্ছেন অভিযুক্ত মন্ত্রীপুত্র আশিষ মিশ্র। শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের নিজেই একথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তাঁর ছেলে কোথাও পালিয়ে যায়নি।

অনশনে সিধু
Lakhimpur Kheri: শনিবার পুলিশের কাছে মন্ত্রীপুত্র, তার আগে যোগীর সাথে সাক্ষাৎ মন্ত্রীর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.